টক অব দ্য চট্টগ্রাম
Ad2

তিন দিনের রিমান্ডে হাবিলদার মেজবাহ

চট্টগ্রাম, ২৯ মার্চ (সিটিজি টাইমস) :: পাহাড়তলী রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ফাঁড়িতে নিয়ে ডিবি পরিচয়ে স্বর্ণের দোকানের দুই কর্মচারীর কাছ থেকে ২০৫ ভরি গলানো স্বর্ণের পাত ছিনিয়ে নেয়ার ঘটনায় গ্রেপ্তার আরএনবির হাবিলদার মেজবাহ উদ্দিনকে তিন দিনের রিমান্ডে নেয়ার আদেশ দিয়েছে চট্টগ্রামের একটি আদালত।

মঙ্গলবার দুপুরে চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট বেগম ফারহানা ইয়াসমিন এ আদেশ দেন। এর আগে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের(সিআইডি) কর্মকর্তা এসআই জাহাঙ্গির আলম সাত দিনের  রিমান্ড আবেদন করেন।

চট্টগ্রাম আদালতের জেলা পুলিশ পরিদর্শক মশিউর রহমান  বিষয়টি জানিয়েছেন।

গত ২০ মার্চ (রোববার) পুলিশ সদর দপ্তরের এক আদেশে সোনার পাত ছিনতাইয়ের মামলার তদন্তভার পুলিশের অপরাধ তদন্ত বিভাগকে (সিআইডি) দেয়া হয়।

উল্লেখ্য, ২৯ ফেব্রুয়ারি সোমবার সকাল সাড়ে ৭ টার দিকে পাহাড়তলী রেল স্টেশনের রেলওয়ে নিরাপত্তা বাহিনীর ফাঁড়িতে নিয়ে ডিবি পরিচয়ে স্বর্ণের দোকানের দুই কর্মচারীর কাছ থেকে ২০৫ ভরি গলানো স্বর্ণের পাত ছিনিয়ে নেয়ার অভিযোগ আনা হয়েছে। এসময় সেখানে উপস্থিত ফাঁড়ির ইনচার্জ আরএনবির হাবিলদার মেজবাহ উদ্দিন উপস্থিত ছিলেন।

স্বর্ণের দোকানের কর্মচারীদের অভিযোগ, হাবিলদার মেজবাহর সহায়তায় ডিবি পরিচয়ে তল্লাশির নামে এসব স্বর্ণ ছিনতাই করা হয়েছে। অভিযোগ পেয়ে ডিবির একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে এর সত্যতা না পেয়ে বিষয়টি জিআরপির থানার কাছে হস্তান্তর করে গোয়েন্দা পুলিশ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত