টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মরিয়ম নগরের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করতে চান সেলিম

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি

Rangunia-selim-pic--চট্টগ্রাম, ২৭ মার্চ (সিটিজি টাইমস) ::  আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে সরকারদলীয় সমর্থিত একাধিক প্রাার্থীর নাম শোনা যাচ্ছে মরিয়ম নগর ইউনিয়নে। তাদের মধ্যে অন্যতম মরিয়ম নগর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ন আহবায়ক ও বর্তমান ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোহাম্মদ সেলিম। তিনি দীর্ঘ সময় ধরে সমাজ সেবা করার কারণে ইউনিয়নের প্রতিটি পাড়ায় পাড়ায় তার ব্যাপক পরিচিতি ও সুনাম রয়েছে। ইউনিয়ন ও উপজেলা পর্যায়ের একাধিক নেতার সাথে কথা বলে জানা গেছে, মোহাম্মদ সেলিম দীর্ঘদিন ধরে এলাকায় সমাজকর্ম করে যাচ্ছেন। পাশাপাশি দলীয় নেতা-কর্মীদের সুখে-দুঃখে তিনি সাথে রয়েছেন। এলাকার মানুষের জোর দাবির কারণে তিনি আসন্ন ইউপি নির্বাচনে প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করেছেন।

তিনি বলেন, বিগত সময় রাঙ্গুনিয়ার কৃতি সন্তান উন্নয়নের রূপকার ড. হাছান মাহমুদের সহযোগিতায় এ ইউনিয়নে ২৫ কোটি টাকার উন্নয়ন কাজ শেষ হয়েছে। মরিয়ম নগর উন্নয়নের চাকাকে চলমান রাখতে দল যদি আমাকে মনোনয়ন দেয় আমি ইন্শাল­াহ নির্বাচনে জয়ী হবো। কারণ আমি দীর্ঘ সময় ধরে ইউনিয়নের সব শ্রেণী-পেশার মানুষের সুখে দুঃখে রয়েছি। আমি যদি চেয়ারম্যান নির্বাচিত হই মাদক, সন্ত্রাস, দূর্নীতিমুক্ত সমাজ গড়বো। সকলকে সাথে নিয়ে এই ইউনিয়নে ন্যায় বিচার প্রতিষ্ঠা করবো।

তিনি আরো বলেন, জনগন আমাকে স্বতঃস্ফুর্ত রায় দিয়ে জয়ী করবে বলে আমার দৃঢ় বিশ্বাস রয়েছে। জনগন রায় দিলে বৃহৎ পরিসরে কাজ করতে চান তিনি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত