টক অব দ্য চট্টগ্রাম
Ad2

গুলজার টাওয়ারের অবৈধ দোকান গুঁড়িয়ে দিল সিডিএ

CDAচট্টগ্রাম, ২৩ মার্চ (সিটিজি টাইমস) :: চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ (সিডিএ)চকবাজার থানাধীন গুলজার টাওয়ারের সামনে নকশা বহির্ভূত পাঁচটি দোকান গুঁড়িয়ে দিয়েছে। আদালতের নির্দেশে বুধবার সিডিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট খিন ওয়ান নু’র নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ অবৈধ দোকানগুলো গুঁড়িয়ে দেওয়া হয়।

অভিযানে সহায়তা দেন সিডিএর ডেপুটি চিফ টাউন প্ল্যানার শাহীনুল ইসলাম খান, অথরাইজড অফিসার মোহাম্মদ ইলিয়াস, মোহাম্মদ শামীম, সহকারী অথরাইজড অফিসার তানজীব হোসেন, মো. ওসমান, সেকশন অফিসার সাদেকুর রহমান, ইমারত পরিদর্শক আবদুর রশিদ, কামরুল হক চৌধুরী, স্বপন কুমার ভৌমিক, শাহাদাত হোসেন ও পেশকার ফয়েজ আহামদ।

সিডিএ সূত্রে জানা গেছে, গুলজার টাওয়ারের মূল নকশার বাইরে কয়েক সপ্তাহ ধরে ইট-সিমেন্ট দিয়ে দোকানগুলো তৈরি করা হচ্ছিল। মেডিক্যালের পূর্ব গেট থেকে গুলজার টাওয়ার পর্যন্ত অভিযান চলাকালে বিষয়টি ম্যাজিস্ট্রেট দেখতে পান। এ সময় সিডিএর বুলডোজার ও শ্রমিকদের দিয়ে তাৎক্ষণিকভাবে পাঁচটি দোকান গুঁড়িয়ে দেওয়া হয়। এখানেই শেষ নয়, গুলজার টাওয়ারের মালিক মো. ইয়াহিয়া খানের কাছ থেকে সিডিএর অনুকূলে ক্ষতিপূরণ আদায় করা হয় ১ লাখ টাকা।

 

 

 

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত