টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সমাজ সেবায় স্বাধীনতা পদক পেলেন জাহাঙ্গীর মাষ্টার

মিরসরাই প্রতিনিধি

Mirsarai-Jahangir-Hossain-Mচট্টগ্রাম, ২১ মার্চ (সিটিজি টাইমস) ::  সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য স্বাধীনতা পদক পেয়েছেন মিরসরাইয়ের সমাজ সেবক, শিক্ষানুরাগী দানবীর জাহাঙ্গীর হোসাইন (মাষ্টার)।

শনিবার জাতীয় গ্রন্থাগার মিলনায়তনে তার পক্ষ হতে এই পদক গ্রহণ করা হয়। ‘মানবজীবন’ পত্রিকার উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও স্বাধীনতা দিবস উপলক্ষে ‘বঙ্গবন্ধুর আদর্শ ও স্বপ্নের বাংলাদেশ শীর্ষক আলোচনা সভায় নারী নেত্রী নেলী ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাষ্ট্রপতি কার্যালয়ের সচিব ভূঁইয়া শফিকুল ইসলাম। অনুষ্ঠান উদ্বোধন করেন অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল্লাহ হারুন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. উত্তম কুমার বড়ুয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বেসরকারী শিক্ষক-কর্মচারী পরিষদের মহাসচিব অধ্যক্ষ শাহজান সাজু প্রমুখ।

উল্লেখ্য, জাহাঙ্গীর হোসাইন (মাষ্টার) মিরসরাই উপজেলার মঘাদিয়া ইউনিয়নের শেখেরতালুক গ্রামে জন্মগ্রহণ করেন। দীর্ঘ সময় ধরে তিনি এলাকায় শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয়, সামাজিক, সাংস্কৃতিক প্রতিষ্ঠানে দান-অনুদান দিয়ে আসছেন। এছাড়া নিয়মিত এলাকার দরিদ্র অসহায় মানুষকে সহযোগীতা করে যাচ্ছেন।

মতামত