টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে এক সপ্তাহ যাবৎ স্কুল ছাত্র নিখোঁজ

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

fatickchari(nikooj)-jabedচট্টগ্রাম, ১৯ মার্চ (সিটিজি টাইমস) :: ফটিকছড়িতে এক সপ্তাহ যাবৎ এক স্কুল ছাত্র নিখোঁজ রয়েছে। তার নাম মো.জাবেদ(১৪)। সে মায়ের সাথে উপজেলার পেলাগাজীর দীঘি এলাকার একটি ভাড়া বাসায় বসবাস করতো। হারুয়ালছড়ি ইউনিয়নের লম্বাবিল এলাকার হাসেম বাপের বাড়ীর মো. কাসেমের দ্বিতীয় ছেলে। জাবেদ হাইদচকিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্র । গত ১৩ মার্চ বিদ্যালয়ে যাওয়ার জন্য বের হয়ে আর বাসায় ফেরেননি। এ ব্যাপারে ফটিকছড়ি থানায় একটি নিখোঁজ ডায়েরী করেছেন।

সূত্র জানায়, গত ১৩ মার্চ জাবেদের মা তছলিমা ছেলে বিদ্যালয়ে যেতে না চাইলে বকাবকি করেন। জাবেদের মায়ের বকুনি খেয়ে সেদিন বিকেল তিনটার দিকে বাসা থেকে বের হয়ে যায়।’

জাবেদের মা তছলিমা বেগম বলেন,‘পড়ালেখায় অমনোযোগী হওয়ায় এবং বিদ্যালয়ে প্রায় সময় যেতে না চাওয়ায় বকাবকি করি। সে যে বাড়ি ছেড়ে চলে যাবে তা কখনো কল্পনা করতে পারিনি। আত্মীয় স্বজনের বাড়ি,তার বন্ধু বান্ধবের বাড়িসহ সম্ভাব্য সব জায়গায় খোঁজ নিয়েছি । তার কোন খোঁজ পাচ্ছি না। এক সপ্তাহ যাবৎ আমার ছেলেটি কোথায় আছে, কি খাচ্ছে, কেমন আছে ? দয়া করে আমার ছেলের সন্ধান পেলে খবর দিন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত