টক অব দ্য চট্টগ্রাম
Ad2

দাওয়াত পাইনি, তাই যাইনি: আশরাফ

চট্টগ্রাম, ১৯ মার্চ (সিটিজি টাইমস) ::  আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, দাওয়াত না পাওয়ায় তিনি বিএনপির কাউন্সিলে যাননি।

শনিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগের প্রচার উপ-পরিষদ আয়োজিত এক সেমিনার শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবেতিনি এ কথা বলেন বলে জানায় রাষ্ট্র নিয়ন্ত্রিত বাংলাদেশ সংবাদ সংস্থা।

তবে বিএনপির সহ দপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি গত বুধবার জানিয়েছিলেন, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা এবং দলটির সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামকে বিএনপির ষষ্ঠ কাউন্সিলে দাওয়াত দেয়া হয়েছে।

বুধবার এই আমন্ত্রণপত্র ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয়ে পৌঁছে দেওয়া হয় বলে জানিয়েছিলেন জনি।

সেদিন জনি বলেন, ‘বিকাল ৫টার দিকে আমরা আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম সাহেবকে আমাদের ষষ্ঠ জাতীয় কাউন্সিলের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে আমন্ত্রণ জানানোর কার্ড পৌঁছে দিয়েছি।’

বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের স্বাক্ষরিত এই আমন্ত্রণপত্র আওয়ামী লীগের কেন্দ্রীয় বিভাগীয় উপকমিটির সহ সম্পাদক সৈয়দ আউয়াল শামীম ও মাসুদুল হাসানের হাতে দেওয়া হয় বলে জনি জানান।

বিএনপির সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আবুল খায়ের ভুঁইয়ার নেতৃত্বে একটি প্রতিনিধি দল কার্ড দুটি দিয়ে আসেন। জনির পাশাপাশি সহ দপ্তর সম্পাদক আসাদুল করীম শাহীন ও যুবদলের সহসভাপতি সেলিমুজ্জামান সেলিম প্রতিনিধি দলে ছিলেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত