টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সারা বিশ্বের নজর বাংলাদেশের সমুদ্র সম্পদের দিকে: চট্টগ্রামে প্রধানমন্ত্রী

চট্টগ্রাম, ১৯ মার্চ (সিটিজি টাইমস) :: সারা বিশ্বের নজর বাংলাদেশের সমুদ্র সম্পদের দিকে, সরকার এই সম্পদের সুষ্ঠু ব্যবহার নিশ্চিতে কাজ করছে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, এর মধ্য দিয়ে দেশের নৌবাহিনী আরও এক ধাপ এপিয়ে গেলো।

শনিবার সকালে চট্টগ্রামে নৌবাহিনীর তিনটি জাহাজের কমিশনিং অনুষ্ঠানে যোগ দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ সব কথা বলেন।

কমিশনিং শেষে দেওয়া সংক্ষিপ্ত ভাষণে প্রধানমন্ত্রী বলেন, এর মধ্য দিয়ে দেশের নৌবাহিনী আরও এক ধাপ এপিয়ে গেলো। তিনি বলেন, এই সব জাহাজের প্রয়োজন কেবলই নৌবাহিনীর জন্য নয়, সমগ্র জাতির জন্যই এর প্রয়োজন।

এই অগ্রযাত্রায় সহযোগিতার জন্য দেশবাসিকে ধন্যবাদ জানান প্রধানমন্ত্রী।

এর আগে, বাংলাদেশ নৌবাহিনীর তিনটি যুদ্ধ জাহাজের আনুষ্ঠানিক কমিশনিং করতে চট্টগ্রামে এসে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শনিবার সকাল সোয়া ১১টায় বাংলাদেশ নেভাল একাডেমিতে তাকে বহনকারী হেলিকপ্টারটি অবতরণ করে।

বাংলাদেশ নৌবাহিনী একটি সূত্র বিষয়টি  নিশ্চিত করেছেন।

সকাল সাড়ে এগারটায় তিনি নগরীর পতেঙ্গা এলাকায় ঈশা খাঁ নৌ ঘাঁটিতে কমিশনিং অনুষ্ঠানে যোগ দেবেন।পাশাপাশি, নৌ-বাহিনীর বিশেষ স্কোয়ায সোয়ার্ডস ও মেরিটাইম হেলিকপ্টারের অংশগ্রহণে বিশেষ মহড়া অনুষ্ঠানে উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সাম্প্রতিক সময়ে চট্টগ্রামে এটি প্রধানমন্ত্রীর দ্বিতীয় সফর। এর আগে গত ৩০ জানুয়ারি প্রধানমন্ত্রী চট্টগ্রামে এসে চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষ নির্মিত বঙ্গবন্ধুর দেশের সবচেয়ে বড় ম্যুরালসহ বিভিন্ন প্রকল্প এবং চট্টগ্রাম চেম্বারের ওয়ার্ল্ড ট্রেড সেন্টার উদ্বোধন করেছিলেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত