টক অব দ্য চট্টগ্রাম
Ad2

তৃতীয় দফায় চট্টগ্রামের ১৫ ইউনিয়নে ভোট ২৩ এপ্রিল

চট্টগ্রাম, ১৭ মার্চ (সিটিজি টাইমস) ::: তৃতীয় দফায় ঘোষিত তফসিলে চট্টগ্রাম জেলার ১৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ২৩ই এপ্রিল এসব ইউনিয়নে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। 

এ দফায় মনোনয়নপত্র জমা দেয়ার শেষদিন আগামী ২৭শে মার্চ। যাচাই-বাছাই ২৯ ও ৩০শে মার্চ। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন আগামী ৬ই এপ্রিল। প্রতীক বরাদ্দ আগামী ৭ই এপ্রিল। তৃতীয় ধাপের জন্য এই সময়সূচি নির্ধারণ করে ইউপি’র জেলা নির্বাচনী কর্মকর্তাদের নির্দেশনা পাঠিয়েছে নির্বাচন কমিশন। এর আগে মঙ্গলবার নির্বাচন কমিশন ৬৮৭ ইউনিয়ন পরিষদের তফসিল ঘোষণা করেন।

চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার ১৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই ১৫টি ইউনিয়ন হলো- বাগানবাজার ইউনিয়ন, দাঁতমারা ইউনিয়ন, নারায়নহাট ইউনিয়ন, ভুজপুর ইউনিয়ন, হারুয়ালছড়ি ইউনিয়ন, পাইন্দং ইউনিয়ন, কাঞ্চননগর ইউনিয়ন, সুন্দরপুর ইউনিয়ন, লেলাং ইউনিয়ন, রোসাংগিরি ইউনিয়ন, ভক্তপুর ইউনিয়ন, জাফতনগর ইউনিয়ন, ধর্মপুর ইউনিয়ন, সমিতিরহাট ইউনিয়ন, আবদুল্লাহপুর ইউনিয়ন।

নির্বাচন কমিশন সূত্র জানায়, প্রথম ধাপে পৌনে সাত হাজারের মতো ভোটকেন্দ্রে ভোটগ্রহণ করা হবে। এরপর দ্বিতীয় ও তৃতীয় ধাপের ইউপিগুলোতে পর্যায়ক্রমে ভোটগ্রহণ করা হবে।এছাড়া ইউপি নির্বাচনের দ্বিতীয় ধাপের চূড়ান্ত প্রার্থী তালিকা তৈরি করেছে নির্বাচন কমিশন।

মতামত