টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ছোটপুলের পর এবার বড়পুল থেকে বিচ্ছিন্ন পা উদ্ধার

চট্টগ্রাম, ১৬ মার্চ (সিটিজি টাইমস) :: নগরীর হালিশহর থানার ছোটপোল এলাকার খাল থেকে অজ্ঞাত মানুষের কাটা পা উদ্ধারের দু’দিনের মাথায় এবার বড়পোল এলাকার খাল থেকে আরো একটি কাটা পা উদ্ধার করেছে পুলিশ। সংস্লিষ্টরা বলছেন উদ্ধার কাটা পা দুটি একজন মানুষের হতে পারে। এ নিয়ে জনমনে দেখা দিয়েছে নানা প্রশ্ন।

বুধবার সন্ধ্যা ৬টার দিকে বড়পোল এলাকার ব্রিজের কাছাকাছি খাল থেকে কাটা পা’টি উদ্ধার করা হয়। এর আগে সোমবার দুপুর ১২টার দিকে ছোটপোল এলাকার খাল থেকে অপর একটি কাটা পা উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, হালিশহর থানার বড়পোল এবং ছোটপোলের আনুমানিক দুরত্ব ৭০০ মিটার। এ দুরত্বে দু’দিনের ব্যবধানে দুটি কাটা পা উদ্ধার এক সূত্রে গাঁথা। এছাড়া সোমবার ছোটপোল এলাকার খাল থেকে উদ্ধার পা’টি ছিলো বাম পা। এদিকে আজ বড়পোল এলাকার খাল থেকে উদ্ধার পা’টি ডান পা। এছাড়া গড়ন দেখে মনে হচ্ছে পা ‍দু’টি ২৪-৩০ বছরের মানুষের।

হালিশহর থানার এসআই জমির উদ্দিন বলেন, ‘পথচারীরা খালে মানুষের বিচ্ছিন্ন একটি পা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পরে সন্ধ্যায় আমরা গিয়ে পা’টি উদ্ধার করি। পচন ধরে যাওয়ায় তা ভালো ভাবে বোঝা যাচ্ছেনা। তবে আমার মনে হয়েছে ২০ থেকে ৩০ বছরের যুবকের ডান পা ওটি। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হচ্ছে পা’টি।

এদিকে এর আগে সোমবার ছোটপোল এলাকার খাল থেকে কাটা পা উদ্ধারের পর তার সুরতহালে ছিলেন হালিশহর থানার এসআই রতন কান্তি দে। তিনি বাংলামেইলকে বলেন, ‘ওই দিনের পা’টি ছিলো একেবারেই তরতাজা। গড়ন দেখে মনে হয়েছে পা’টি ২৪-৩০ বছরের মানুষের। বিচ্ছিন্ পা’টি ছিলো বাম পা। ধারনা করছি আজকের উদ্ধার করা কাটা পা’টি একই মানুষের। ময়নাতদন্তে বিস্তারিত জানা যাবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত