টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রাম, ১৬ মার্চ (সিটিজি টাইমস) ::  চট্টগ্রামের মিসরাইয়ে এক মাদ্রাসা ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগ পাওয়া গেছে। বুধবার (১৬মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার করেরহাট ইউনিয়নের দক্ষিণ অলিনগর উত্তর পাড়ায় এ ঘটনা ঘটে। এ বিষয়ে জোরারগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় মাদ্রাসার অষ্টম শ্রেণীর ওই ছাত্রী অভিযোগ করেন, বুধবার দুপুরে একই গ্রামের নুর ইসলামের ছেলে লিটন তাদের ঘরে প্রবেশ করে জোরপূর্বক শ্লীলতাহানী করে। ওই সময় তার মা পাশের বাড়িতে ছিলেন। আমার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে বখাটে লিটন পালিয়ে যায়। এরপর মা ঘরে এসে এ বিষয়ে থানায় মামলা দায়েরর প্রস্তুতি নিচ্ছে শুনে লিটন তার ভাতিজা দিদার, সিরাজ সহ কয়েকজন বাড়িতে এসে মামলা না করতে তাদের হুমকি দেয়।

মেয়ের বাবা মোমিন উদ্দিন বলেন, আমি গাড়ি চালিয়ে যা উপার্জন করি তা দিয়ে কোনমতে সংসার চলে। ছেলে মেয়ে পড়ালেখায় খরচ যোগাতে হিমশিত খেতে হয়। অসুস্থতার কারণে বেশকিছুদিন ধরে আমার মেয়ে মাদ্রাসায় যেতে পারেনি। বৃহস্পতিবার ঘরে কেউ না থাকার সুযোগে বখাটে লিটন আমার মেয়ের উপর নির্যাতন করে। মামলা না করতে তারা আমাকে হুমকি দেয়।

এ বিষয়ে জোরারগঞ্জ থানার দায়িত্বরত কর্মকর্তা (ডিউটি অফিসার) মোঃ হামিদ বলেন, এই ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলার পর তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

মতামত