টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সীতাকুণ্ডে বীমা কর্মকর্তার আত্মহত্যা: আটক ১

মোঃ ইমরান হোসেন
সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি

s1চট্টগ্রাম, ১৫ মার্চ (সিটিজি টাইমস) :: সীতাকুণ্ডে গলায় ফাঁস দিয়ে আত্মাহত্যা করেছে বীমা কর্মকর্তা দিপক দে (৬১)। মঙ্গলবার সকালে পাক্কা মসজিদ এলাকায় একটি ভাড়া বাসায় এ ঘটনা ঘটে। ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য এক মহিলাকে আটক করেছে। পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করেছে।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত দিপক দে কে গতকাল তাহেরা বেগমসহ বেশ কয়েক জন পাওনাদার কৌশলে সীতাকুণ্ড থেকে ডেকে এনে পাক্কা মসজিদ এলাকায় একটি ভাড়া ঘরে আটকে রাখে। এর পর তার স্ত্রী পুত্রকে আটকের খবর দিলে তারা তার কোন দায়িত্ব নিবেনা বলে জানিয়ে দেয়। এর পর পাওনাদাররা তাকে রাতে খাবার দিয়ে বাহিরে তালা দিয়ে আটক রাখে। মঙ্গলবার সকালে ঘরের তালা খুলে তার ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দিলে সীতাকুণ্ড মডেল থানার এসআই নাজমুল হোসেন এসে ঝুলন্ত লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এলাকাবাসী জনান, নিহত দিপক স্থানীয় সন্ধানী লাইফ ইন্সুর‌্যান্স এর চাকুরী করার সুবাধে লোকজনের কাছ থেকে প্রায় ২০/২৫ লাখ টাকা ঋন নেয় ।

সীতাকুণ্ড পূজা কমিটির সভাপতি রনজিৎ সাহা জানায়, দিপক অনেক ঋন ছিল। তার কয়েকটি বিচার আচার আমি নিজেও করেছি। তার জন্য আমি নিজেও ৫০হাজার টাকা ক্ষতিপূরণ দিয়েছি। এদিকে সে পারিবারিক ভাবে অশান্তিতে ছিল। স্ত্রী ছেলে মেয়ের সাথে তার যোগাযোগ দীর্ঘদিন ধরে বিচ্ছিন্ন ছিল বলে স্থানীয়রা জানায়।

দিপক দে হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের সীতাকুণ্ড শাখার সাধারণ সম্পাদক বলে জানা গেছে।

পুলিশ জানায়, লাশ ময়না তদন্ত করার পর জানা যাবে আত্মহত্যা নাকি পরিকল্পিত হত্যা।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত