টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর কার্যালয়ের নাম ভ‍াঙ্গিয়ে প্রতারণা, আটক ৩

চট্টগ্রাম, ১৪ মার্চ (সিটিজি টাইমস) ::  প্রধানমন্ত্রীর কার্যালয়ের নাম ভ‍াঙ্গিয়ে চট্টগ্রামের চেয়ারম্যান প্রার্থীদের তথ্য সংগ্রহের অভিযোগে তিন কথিত সাংবাদিককে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ। আটক তিনজন হল, মাসুদ রানা, সাদ্দাম হোসেন ও হান্নান হায়দার। এদের মধ্যে মাসুদ রানা ও সাদ্দাম হোসেন নিজেদের আলোকিত বাংলাদেশ পত্রিকার ঢাকা অফিসের রিপোর্টার এবং হান্নান হায়দার নিজেকে মোহনা টেলিভিশনের চট্টগ্রামের ডেপুটি ব্যুরো প্রধান বলে পুলিশের কাছে পরিচয় দিয়েছেন।

সোমবার (১৪ মার্চ) বিকেলে নগরীর ও আর নিজাম রোডে ওয়েল পার্ক হোটেল থেকে তিনজনকে আটক করা হয়। তারা প্রধানমন্ত্রীর জনপ্রশাসন বিষয়ক উপদেষ্টা এইচ টি ইমামের নির্দেশে এসব তথ্য সংগ্রহ করছিল বলে প্রার্থীদের জানিয়েছিল।

নগর পুলিশের অতিরিক্ত কমিশনার (অপরাধ ও অভিযান) দেবদাস ভট্টাচার্য বলেন, মাসুদ রানা ও সাদ্দাম হোসেন ঢাকা থেকে এসেছেন। আর হান্নান হায়দার চট্টগ্রামের। তারা এইচ টি ইমাম স্যারের নাম ভাঙ্গিয়ে সাতকানিয়া-লোহাগাড়াসহ বিভিন্ন উপজেলায় চেয়ারম্যান প্রার্থীদের তথ্য সংগ্রহ করছিল। তাদের আওয়ামী লীগের নমিনেশন পাইয়ে দেবে বলছিল। তারা আসলে সাংবাদিক কিনা সেটা আমরা নিশ্চিত নয়। আর প্রধানমন্ত্রীর একজন উপদেষ্টার নামে চেয়ারম্যান প্রার্থীদের তথ্য সংগ্রহের বিষয়টিও আমাদের কাছে রহস্যজনক মনে হচ্ছে। তাই তাদের আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। পরবর্তীতে তাদের বিরুদ্ধে আইনগত পদক্ষেপ নেয়া হবে। ’ বলেন দেবদাস ভট্টাচার্য।

তবে সংবাদ প্রকাশের পর মোহনা টিভি কর্তৃপক্ষ টেলিফোনে জানিয়েছে, হান্নান হায়দার তাদের প্রতিষ্ঠানে কর্মরত নন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত