টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে লজ্জাকর বর্বরতার শিকার এক কিশোর

চট্টগ্রাম, ১৩ মার্চ (সিটিজি টাইমস) :: এবার চট্টগ্রামে লজ্জাকর বর্বরতার শিকার হলো এক কিশোর।

চট্টগ্রাম মহানগরীর বায়েজিদ বোস্তামি থানার শেরশাহ কলোনী বড় মাঠ সংলগ্ন এলাকায় ১৩ বছর বয়সের এই কিশোরকে ৫ জন মিলে বলাৎকারের অভিযোগ উঠেছে।

শুক্রবার গভীর রাতে এই লোমহর্ষক বলাৎকারের ঘটনা ঘটলেও রোববার ঘটনাটি জানাজানি হয়। বলাৎকারের শিকার কিশোরটি বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

কিশোরটির পিতা জানান, তার পুত্র ৭ম শ্রেণিতে অধ্যয়নরত। শুক্রবার গভীর রাত ১টার দিকে হঠাৎ বিদ্যুৎ চলে গেলে বাসার ভিতর প্রচন্ড গরমে তার পুত্র ছটফট করছিলো। এই সময় বাসার বাইরে বের হলে ৫ জন যুবক ওকে তুলে নিয়ে যায়। নরপশুরা শরশাহ কলোনী বড় মাঠ সংলগ্ন নির্জন এলাকায় নিয়ে ৫ জন মিলে বলাৎকার করে। পরে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। কারা বলাৎকার করেছে তাদেরকে শনাক্ত করা না গেলেও মিরাজ নামের একজনের নাম উল্লেখ করেছে সে।

কিশোরটির পিতা জানান, তার নির্যাতিত পুত্রকে হাসপাতালে ভর্তি করায় এবং মেডিকেল থেকে সনদপত্র না পাওয়ায় এখনো তিনি এ ব্যাপারে থানায় কোন মামলা দায়ের করেননি। হাসপাতাল থেকে সনদ নিয়ে থানায় মামলা করবেন বলে জানিয়েছেন।

এ ব্যাপারে বায়েজিদ বোস্তামি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মহসিন জানান, কিশোরকে বলাৎকারের ব্যাপারে এখনো থানায় কোন অভিযোগ পাননি। এর পরও যেহেতু ঘটনাটি জেনেছেন, খোঁজ নিয়ে আইনানুগ পদক্ষেপ গ্রহণ করবেন।

মতামত