টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রাম কলেজে হামলা: ছাত্রলীগের ৭২ ঘন্টার আল্টিমেটাম

sচট্টগ্রাম, ১৩ মার্চ (সিটিজি টাইমস) ::  রসায়ন বিভাগের হামলাসহ চট্টগ্রাম কলেজে বিভিন্ন সময় হামলার ঘটনায় মামলা দায়ের করে অবিলম্বে দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য ৭২ ঘন্টা সময় বেধে দিয়েছে চট্টগ্রাম কলেজ, মহসিন কলেজ ও মহানগর ছাত্রলীগ।

রবিবার (১৩ মার্চ) সকাল ১১টার দিকে চট্টগ্রাম কলেজের মুল ফটকের সামনে অনুষ্ঠিত মানব বন্ধনে এ সময় বেঁধে দিয়েছে মহানগর ছাত্রলীগ।

মানববন্ধনে মহানগর ছাত্রলীগের সাধারন সম্পাদক নুরুল আজিম রনি বলেন, রসায়ন বিভাগে হামলার ঘটনায় পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করে ভারী অস্ত্রের ব্যবহারের আলামত পেলেও এখন পর্যন্ত এ ঘটনায় কোন মামলা দায়ের করা হয়নি।

আগামি ৭২ ঘন্টার মধ্যে মামলা দায়ের করে দোষীদের গ্রেফতার করে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে না পারলে, নিজেদের নিরাপত্তা নিশ্চিত করতে ছাত্রলীগ আইন হাতে তুলে নিতে বাধ্য হবে বলে মন্তব্য করেছেন মহানগর ছাত্রলীগের এই নেতা।

নগর ছাত্রলীগের সহ-সভাপতি আবু মোহাম্মদ আরিফ বলেন, চট্টগ্রাম কলেজ ও মহসিন কলেজের আশেপাশে জামায়াত-শিবিরের ম্যাচ বাসায় পুলিশ তল্লাশি চালিয়ে এসব অস্ত্র উদ্ধার করতে না পারলে, নিরাপত্তার স্বার্থে ছাত্রলীগ আইন হাতে তুলে নিয়ে নিজেদের নিরাপত্তা নিজেরাই নিশ্চিত করবে।

মানববন্ধনে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক পাভেল ইসলাম, যুবলীগ নেতা নূরুল মোস্তফা, নগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম জয়, সদস্যা মোস্তফা কামাল, কলেজ ছাত্রলীগ নেতা মাহমুদুল করিম, কামরুজ্জামান কমল, সুভাষ মল্লিক সবুজ, কামরুল হাসান মাসুদ, মনিরুল ইসলাম সহ চট্টগ্রাম কলেজ ও মহসিন কলেজের ছাত্রলীগ নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

মতামত