টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে পিকআপ-সিএনজি সংঘর্ষে একই পরিবারের ৩ জন নিহত

চট্টগ্রাম, ১৩ মার্চ (সিটিজি টাইমস) :: চট্টগ্রামের মিরসরাই উপজেলার জোড়ারগঞ্জ থানার তিতাবটগাছ এলাকায় পিকআপভ্যানের সঙ্গে সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশা যাত্রী  এক নারী ও তার দুই ছেলের মৃত্যু হয়েছে।

রবিবার ভোরে উপজেলার জোড়ারগঞ্জ থানার তিতাবটগাছ এলাকায় সিএনজি অটো রিক্সা ও পিকআপ ভ্যানের সংর্ঘষে এ দুর্ঘটনা ঘটেছে। তবে তাৎক্ষণিক নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

জোরালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদুল কবির দুর্ঘটনার কথা স্বীকার করলেও বিস্তারিত জানাতে পারেননি। তিনি বলেন, একটি দূর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সেনা বাহিনীতে কর্মরত সেনা সদস্যের দুই ছেলে এবং স্ত্রী ভোরে ঢাকা থেকে নাইট কোচে এসে বারৈয়ারহাট নামেন। তারা সিএনজি আটো রিক্সা নিয়ে প্রজেক্ট রোড় হয়ে মহাজনহাট নিজ বাড়িতে ফেরার পথে জোড়ারগঞ্জ থানার তিতাবটগাছ এলাকায় পৌছলে সকাল ৬টার দিকে বিপরীত দিক থেকে দ্রুত গতির একটি পিকআপ ভ্যান সিএনজি অটোরিক্সাকে ধাক্কা দেয়। এতে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়।

হাইওয়ে পুলিশের জোরালগঞ্জ ফাড়িঁ ইনর্চাজ ফরিদ উদ্দিন জানান, দুর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসেছি। কিন্তু আমরা আসার আগেই দুর্ঘটনায় কবলিত গাড়ি দুটি সরিয়ে নিয়েছে। আমরা জেনেছি ঘটনাস্থলে একজন নিহত এবং হাসপাতালে নেয়ার পথে একজন মারা গেছেন। আরো একজনকে হাসপাতালে নেয়া হয়েছে। আহত নিহতরা একই পরিবারের মা ও দুই ছেলে। যেহেতু মহাসড়কের বাইরে এ দুর্ঘটনা ঘটেছে তাই এটা দেখভাল করবে থানা পুলিশ। তাদের বাড়ি উপজেলার মহাজনহাট নামক স্থানে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত