টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ৫ জলসদস্যূ গ্রেফতার

চট্টগ্রাম, ০৮  মার্চ (সিটিজি টাইমস) :: বঙ্গোপসাগরে ধাওয়া করে চট্টগ্রামের কাট্টলী উপকূল থেকে ৫ জলদস্যূকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে একটি মাছ ধরার বোটসহ লুটকরা দুটি জাল। মঙ্গলবার ভোরে পতেঙ্গা থানা পুলিশ এ অভিযান চালায়।

গ্রেফতারকৃতরা হলো- দিদার (৩৫) পিতা মোজাহের, হাতিয়া, নোয়াখালী। আলী হোসেন (২৭) পিতা মৃত সোলেয়মান, লক্ষীপুর। মো. জয় (২০) পিতা আলাউদ্দিন, সুধারাম নোয়াখালী। নবী হোসেন (২৫) পিতা মো. মুস্তফা, কচুয়া, চাঁদপুর ও মো. মহিউদ্দিন (৩৬) পিতা আব্দুল খালেক, হাতিয়া নোয়াখালী।

পতেঙ্গা থানার সেকেন্ড অফিসার সফিউল আলম জানান, পতেঙ্গা এলাকায় সংঘবদ্ধ একটি জলদস্যূ চক্র দীর্ঘদিন সাগরে জেলেদের উপর হামলা করে তাদের বোট, জাল মাছ লুট করে আসছিল। মিন্টু মোল্লা নামে জলদস্যূ সর্দারের নেতৃত্বে সংঘবদ্ধ চক্রটি এ কাজ করে আসছে। মঙ্গলবার ভোরে পতেঙ্গা ১৫ নম্বর এলাকা তাদের অবস্থান জানতে পেরে পুলিশ নিয়ে অভিযান চালিয়ে দাওয়া করে কাট্টলী এলাকা থেকে ৭ জনকে আটক করা হয়। তবে যাচাই বাছাই করে দুজনের সম্পৃক্ততা না পওয়ায় তাদের ছেড়ে দেয়া হয়েছে। বাকি ৫ জনের নামে লুটপাট জলদস্যূতা ধারায় মামলা দায়ের করে গ্রেফতার দেখানো হয়েছে।

তাদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত