টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে অগ্নিকান্ডে অর্ধ কোটি টাকা ক্ষতি

এম মাঈন উদ্দিন
মিরসরাই  প্রতিনিধি

চট্টগ্রাম, ০৭  মার্চ (সিটিজি টাইমস) :: মিরসরাইয়ে অগ্নিকান্ডে অর্ধ কোটি টাকা ক্ষতি হয়েছে। রোববার (৬ মার্চ) বিকেল সাড়ে ৪টায় উপজেলার বারইয়ারহাট পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের শান্তিরহাট এলাকায় এঘটনা ঘটে। অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থরা হলো: বেলাল হোসেনের লাকি ডেকোরেশন, শামসুল হকের আরিফ ষ্টোর, সবুজের কুমার দোকান ও একটি গ্যাস সিলিন্ডারের দোকান। এতে প্রায় অর্ধ কোটি টাকা ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থরা দাবি করেন। একটি ফার্নিচার দোকানের চুলা থেকে থেকে আগুনের সূত্রপাত বলে জানা গেছে।

প্রতক্ষ্যদর্শী সাজু কুমার দে জানান, রোববার বিকেলে লাকি ডেকোরেশনে আগুন দেখে স্থানীয়রা চিৎকার শুরু করে। এসময় আগুনের লেলিহাস শিখায় আরিফ ষ্টোর, সবুজ ষ্টোর ও একটি গ্যাস সিলিন্ডারে দোকান পুড়ে যায়। পরে মিরসরাই ফায়ার সাভির্সের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনেন। এতে প্রায় অর্ধ কোটি টাকা ক্ষতি হয়েছে বলে তিনি জানান। লাকি ডেকোরেশনের পাশের একটি ফার্নিচার দোকান থেকে আগুনের সূত্রপাত বলে স্থানীয়রা জানায়।

বারইয়ারহাট পৌর মেয়র নিজাম উদ্দিন জানান, অগ্নিকান্ডের খবর শুনে তিনি তাৎক্ষণিক ঘটনাস্থলে ফায়ার সাভির্সের কর্মীদের পাঠিয়েছেন।

মতামত