টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানে ব্র্যাকের কর্মীকে কুপিয়ে দুই লাখ টাকা ছিনতাই

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি

চট্টগ্রাম, ০৬  মার্চ (সিটিজি টাইমস) :   রাউজানে ব্যাংকে টাকা জমা দিতে যাওয়ার পথে ব্র্যাক ব্যাংকের একাউন্টস অফিসারকে কুপিয়ে গুরুতর আহত করে ২ লাখ ১৮ হাজার টাকা ছিনতাই করে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় ব্র্যাকের ওই কর্মীকে কুপিয়ে মারাত্মক আহত করে পালিয়ে যায় ছিনতাই কারীরা। এসময় ফিল্মি স্ট্যাইলে টাকা চিনতাই করে নিয়ে তারা দ্রুত একটি সাদা মাইক্রো করে চট্টগ্রাম শহরের দিকে পালিয়ে যায়।

 রবিবার বিকেল সাড়ে ৩ টার দিকে এ ছিনতাইয়ের এ ঘটনা ঘটে কাপ্তাই সড়কস্থ উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের পটিয়া পাড়া মাজার গেইট এলাকায়। ঘটনার পর ব্র্যাকের পটিয়া পাড়া অফিসের ক্যাশিয়ার টুম্পা তালুকদার সাংবাদিকদের জানান, অফিস থেকে টাকা নিয়ে নোয়াপাড়া পথেরহাটের রুপালী ব্যাংকে জমা দেওয়ার জন্য গেলে পটিয়া পাড়া মাজার গেইট এলাকায় পৌঁছালে পূর্বদিক থেকে আসা একটি সাদা মাইক্রো থেকে কয়েক যুবক নেমে ব্র্যাকের পটিয়া পাড়া অফিসের একাউন্টস অফিসার প্রণয় বিকাশ রুদ্র (৩২) থেকে তার সাথে থাকা ২ লাখ ১৮ হাজার নয়শত একাত্তর টাকা চিনিয়ে নেয়।

এসময় ছিনতাইকারীরা রুদ্রকে মাথায় ও হাতে কুপিয়ে আহত করে। তাকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে কসমিক হাসপাতালে ভর্তি করলেও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান টুম্পা তালুকদার। ব্রাকের ওই শাখার ম্যানেজার নজরুল ইসলাম বলেন, ঘটনার পর পর আমরা ব্রাকের কয়েকজন অফিসার নোয়াপাড়া পুলিশ ফাঁিড়তে মৌখিকভাবে অভিযোগ দিছি। থানায় মামলার প্রস্তুতি চলছে।

মতামত