টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়ির লেলাং এ নৌকার একক প্রার্থী মনোননিত হলেন শাহীন চৌধুরী

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

fatickchari(shain-nowka)-piচট্টগ্রাম, ০৬  মার্চ (সিটিজি টাইমস) :  ফটিকছড়ি উপজেলার লেলাং এ নৌকার একক প্রার্থী মনোনিত হয়েছেন সরোয়ার উদ্দিন চৌধুরী শাহীন। আজ (রোববার) চারলিয়াহাটস্থ মাইজভান্ডার আহমদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে দলের ওই ইউনিয়ন আ’লীগের ত্রি বার্ষিক সম্মেলন শেষে তাঁকে আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী ঘোষণা করা হয়। এর আগে দফায় দফায় বৈঠকে দলের নেতারা একক প্রার্থী ও সভাপতি পদ নিয়ে সমঝোতা করার প্রচেষ্টায় ছিলেন। সভাপতি মনোনিত করেন জসিম উদ্দিন মুহুরীকে। ওই পদে সরোয়ার উদ্দিন শাহীনও প্রার্থী ছিলেন। সর্ব সম্মতিক্রমে শাহীন চৌধুরীকে দলের একক চেয়ারম্যান প্রার্থী মনোনিত করে সভাপতি পদে জসিম উদ্দিন মুহুরীকে মনোনিত করা হয় । সাধারণ সম্পাদক মনোনিত করা হয় মোহাম্মদ বাবুলকে।

এসময় উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আ‘লীগ নেতা ও সাবেক উপজেলা চেয়ারম্যান এটিএম পেয়ারুল ইসলাম, উপজেলা আ‘লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আফতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক এম.সোলাইমান বি.কম, জেলা আ‘লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক ফখরুল আনোয়ার,সাবেক ছাত্রনেতা শাহাজান, উপদেষ্ঠা নাজিম উদ্দিন মহুরী, সদস্য সৈয়দ মোহাম্মদ বাকের, সাবেক ছাত্রনেতা এইচ.এম আবু তৈয়ব, প্রমূখ।
ফটিকছড়ি উপজেলা আ’লীগের সভাপতি আফতাব উদ্দিন চৌধুরী বলেন, ‘দলের সিদ্ধান্ত অনুযায়ী, উভয়ের সম্মতিতে সরোয়ার উদ্দিন চৌধুরীকে দলের নৌকার একক প্রার্থী মনোনিত করা হয়েছে এবং অপরদিকে জসিম উদ্দিন মুহুরীকে ইউনিয়ন আ’লীগের সভাপতি মনোনিত করা হয়েছে। সবাই একযোগে নৌকার প্রার্থীকে বিজয়ী করার অঙ্গিকার করেছেন।’

এদিকে সরোয়ার উদ্দিন চৌধুরী শাহীনকে দলের একক প্রার্থী ঘোষণা করায় বেশ উৎফুল­ লেলাং আওয়ামী পরিবার। সরোয়ার উদ্দিন চৌধুরী শাহীন আওয়ামী পরিবারের সন্তান, দানবীর, প্রতিষ্টিত ব্যবসায়ী। তিনি এলাকায় ইতিপূর্বে সমাজসেবা করে বিশেষ অবদান রেখেছেন, জনপ্রিয়তাও কুঁড়িয়েছেন সমধিক। তাঁর এ সমাজসেবাকে বৃহত্তর পরিসরে নিয়ে যেতে জনপ্রতিনিধি হতে প্রার্থী হচ্ছেন তিনি।

তিনি বলেন, আমার দল নৌকা প্রতীকের একক প্রার্থী করেছেন আমাকে, তাদের এ সম্মানের প্রতিদান যেন দিতে পারি সেই চেষ্টা করব। আগামী ২৩ এপ্রিল লেলাং ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে লেলাংবাসীর সুখ দু:খের সারথী হতে চাই। আমার স্বপ্নের লেলাং গড়তে চাই। সবার কাছে দোয়া প্রার্থী। ’

মতামত