টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে আসেননি এমজে আকবর, দিল্লী ফিরে যাচ্ছেন

images_smচট্টগ্রাম, ০৬  মার্চ (সিটিজি টাইমস) : চট্টগ্রামের আসতে পারেননি ভারতের ক্ষমতাসীন বিজেপির মুখপত্র এমজে আকবর। রবিবার রেডিসন ব্লু বে ভিউ হোটেলে তার পূর্ব নির্ধারিত অনুষ্ঠান বাতিল করা হয়েছে।

রেডিসন ব্লু কর্তৃপক্ষ জানিয়েছে, “রবিবার সকালে এম জে আকবরের চট্টগ্রাম আসার কথা ছিলো ব্যস্ততার কারণে তিনি ঢাকা থেকে নির্ধারিত ফ্লাইটে চট্টগ্রামে আসতে না পারায় আয়োজকরা অনুষ্ঠানটি বাতিল করেছেন।”

“আয়োজকরা আমাদের এতটুকুই জানিয়েছেন, এর চেয়ে বেশি তথ্য আমাদের কাছে নেই, জানান রেডিসন ব্লু’ জনসংযোগ কর্মকর্তা তাকরিন খান।
রেডিসন ব্লু হোটেলের চার তলার মোহনা হল রুমে অনুষ্ঠানটি সকাল এগারোটায় শুরু হওয়ার কথা ছিলো। সকাল দশটা থেকে আমন্ত্রিত অতিথিরা সেখানে গিয়ে জানতে পারেন অনুষ্ঠানটি বাতিল করা হয়েছে।

ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম অব বাংলাদেশ (আইবিএফবি) চট্টগ্রাম চেম্বার ‘অগ্রগতির পথে আঞ্চলিক সহযোগিতা ও এর চ্যালেঞ্জসমূহ‘ শীর্ষক এই বক্তৃতা অনুষ্ঠানের আয়োজন করেছিলো।

আইবিএফবি চট্টগ্রাম চ্যাপ্টারের সভাপতি এস এম আবু তৈয়ব জানিয়েছেন, এম জে আকবর বাংলাদেশ সফর সংক্ষিপ্ত করে জরুরী কাজে দিল্লী ফিরে যাচ্ছেন, আজ( রবিবার)সকালে আমাদেরকে ইমেইলে এই তথ্য জানানো হয়েছে।”

“আমরা উনার সাথে যোগাযোগের চেষ্টা করছি, বিস্তারিত জেনে সবাইকে জানানো হবে, উল্লেখ করেন তিনি।

অনুষ্ঠানে ব্যবসায়ী, সাংবাদিক, শিক্ষকসহ বিভিন্ন শ্রেণীর আমন্ত্রিত ১০০ অতিথি অংশ নেওয়ার কথা ছিলো। এই অনুষ্ঠানে এম জে আকবরের প্রশ্নোত্তর পর্বেও অংশ নেয়ার কথা ছিলো।

রিজেন্ট এয়ার লাইন্সের ফ্লাইটে তার ঢাকা থেকে চট্টগ্রাম আসার কথা ছিলো।

ভারতের প্রখ্যাত সাংবাদিক এম জে আকবর ইন্ডিয়া টুডে, দ্য টেলিগ্রাফ, সানডেসহ বহু পত্রিকার সঙ্গে যুক্ত ছিলেন। তিনি ২০১৪ সালের মার্চে ভারতীয় জনতা পার্টিতে যোগদান করেন। পরে দলটির মুখপাত্র হন। ২০১৫ সালের জুনে তিনি ঝাড়খন্ড থেকে ভারতের রাজ্যসভার সাংসদ নির্বাচিত হন।

এদিকে ভারতের ক্ষমতাসীন দলের অন্যতম শীর্ষ কর্মকর্তা এমজে আকবরের চট্টগ্রাম সফর বাতিল প্রসঙ্গে কিছুই জানাতে পারেনি স্থানীয় প্রশাসন।

চট্টগ্রামের জেলা প্রশাসকের দায়িত্বে থাকা এডিসি জেনারেল আবদুল জলিল জানিয়েছেন, এই অনুষ্ঠান হওয়া সম্পর্কে আমাদের কাছে কোন তথ্য ছিলোনা, বাতিল হওয়ার বিষয়েও আমরা কিছু জানিনা।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত