টক অব দ্য চট্টগ্রাম
Ad2

তাদের প্রতি মাশরাফির কৃতজ্ঞতা

bangladesh_cricচট্টগ্রাম, ০৫ মার্চ (সিটিজি টাইমস) :  ক্রিকেট সব সময়ই মাশরাফি বিন মুর্তজার কাছে বিনোদন। কিন্তু এ বিনোদনকে ঘিরে কতটা যে আবেগ কাজ করে তা একমাত্র মাশরাফিই বুঝেন।

দর্শকদের ভালোবাসা জয় করাই মাশরাফি কাছে সবচেয়ে বড়। এ কাজে মাশরাফি লেটার মার্কস পেয়ে আসছেন অনেক বছর ধরেই।

রোববার বাংলাদেশ-ভারতের এশিয়া কাপ ফাইনাল। যেখানে আবেগ, উচ্ছ্বাসের সঙ্গেও যুদ্ধ করছেন মাশরাফি। ফাইনালে ম্যাচ দেখতে ভিড় করবেন হাজারো ক্রিকেটপ্রেমিরা। টিকেট এ মুহুর্তে সোনার হরিণ।

৩ হাজার টাকার টিকেট শনিবার বিক্রি হয়েছে ১০ হাজার টাকায়। আকাশচুম্বি দাম দিতেও কার্পণ্য করছেন না। শনিবার পুলিশের সঙ্গে সংঘর্ষে মার খেতে হয়েছে অনেককেই। তবুও ক্রিকেট আর ক্রিকেটারের প্রতি ভালোবাসার কমতি নেই তাদের। সেই সমস্ত ক্রিকেটভক্তদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মাশরাফি বিন মুর্তজা।

শনিবার মাশরাফি বলেন,‘আমাদের ক্রিকেটের সবচেয়ে বড় শক্তি দর্শক, সবসময়ই ছিল, এখনও। দর্শক না থাকলে আমরা এতটা অনুপ্রাণিত হতাম না। আমাদের ক্রিকেটি এই পর্যন্ত আসার পেছনে জনসাধারণের অনেক অবদান, অনেক ত্যাগও আছে। এটা আমাদের জন্য ভালো একটি সুযোগও। আমরা যদি ভালো খেলতে পারি, ভালো কিছু করতে পারি, তাহলে অবশ্যই সবাই খুশি হবে। আমাদের জন্য তাই দারুণ সুযোগ।’

শনিবার সকাল থেকেই টিকেটের জন্যে দীর্ঘ লাইন।বিষয়টি নজর এড়ায়নি মাশরাফিরও। নিজ মুখে তা স্বীকারও করলেন,‘সকালে দেখেছি, অনেক মানুষ টিকিটের জন্য লাইন দিয়ে আছে। একটি টিকিটের জন্য অনেক কষ্ট করেছে, অনেকেই নাকি বেশ সমস্যায়ও পড়েছেন। আমরা ভালো খেললে প্রায়ই এটা হয়ে আসছে। এখন আরও বেশি হচ্ছে। আমি আশা করব, পুরো দলই চেষ্টা করবে ভালো কিছু করার।’

মতামত