টক অব দ্য চট্টগ্রাম
Ad2

পটিয়ায় মসজিদ থেকে ৯ শিবির নেতা-কর্মী আটক

Patia_mapচট্টগ্রাম, ০৪ মার্চ (সিটিজি টাইমস) :  পটিয়া উপজেলার হুলাইন মাঝের পাড়া একটি মসজিদে অভিযান চালিয়ে জামায়ত-শিবিরের ৯  নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলেন, মো. গিয়াস উদ্দিন (২৯), মো সাঈদ আলম (২১), মো. আব্দুল আজিজ (১৯), গাজী মো. হাসিফ (১৯), মো. রাজীব (১৯), মো. মাঈন উদ্দিন (২০), আরাফাত হোসেন (২০), মো. সাজ্জাদ হোসেন (১৯) এবং মো. কলিম উল্লাহ (১৯)।

শুক্রবার (৪ মার্চ) বিকাল পৌন ৫ টার দিকে তাদেরকে আটক করা হয়েছে।এ সময়  তাদের কাছ থেকে ১ টি মোটর সাইকেল ও ৪ টি বাইসাইকেল ও বিপুল পরিমান জিহাদী বই পাওয়া গেছে।

পটিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আরিফুর রহমান সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে পটিয়া থানার হুলাইন মাঝের পাড়া বাবুল এর বাড়ীর সামনে পাঞ্জেখানা মসজিদের ভিতর জামায়াত-শিবিরের বেশ কিছু নেতা-কর্মীরা জড়ো হওয়ার খবর পেয়ে আমরা অভিযান চালাই। তারা বিভিন্ন থানা ও জেলা থেকে মোটর সাইকেল ও বাই সাইকেল যোগে নাশকতা সৃষ্টির উদ্দেশ্যে এখানে পরিকল্পনা ও মতবিনিময় মিটিং করছিলো। বিকেল সোয়া ৫ টার দিকে পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করে। এসময় ২০-২৫ জন জামায়াত-শিবিরের কর্মী পালিয়ে গেলেও ৯ জনকে আটক করতে পেরেছে বলে জানান তিনি।

আটকদের দেওয়া ঠিকানা মতো বিভিন্ন থানায় মেসেজ দেওয়া হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে জানান পুলিশের এ কর্মকর্তা।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত