টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মিরসরাইয়ে বেপরোয়া গতির লরির ধাক্কায় নিহত ২

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি 

চট্টগ্রাম, ০৪ মার্চ (সিটিজি টাইমস) :   মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় দ্ইু পথচারী নিহত হয়েছে। শুক্রবার (৪ মার্চ) দুপুরে জুমার নামায পড়ে বাড়ি যাওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কমলদহ এলাকায় ঢাকাগামী একটি লরির ধাক্কায় সাহাবউদ্দিন (৬০) ও মো: আবদুল্লাহ (৭০) নামে দুই পথচারীর মৃত্যু হয়েছে। এই ঘটনায় ঘাতক লরি ও চালক মিজানুর রহমানকে আটক করা হয়েছে।

জানা গেছে, শুক্রবার দুপুরে জুমার নামাজ শেষে বাড়ি যাওয়ার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার কমলদহ এলাকায় চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকা গামী একটি লরি (ঢাকা মেট্রো-ঢ-৮১০২০৩) উল্টো পাশ দিয়ে বেপরোয়া গতিতে যাওয়ার সময় সাহাবউদ্দিন (৬২), মো: আবদুল্লাহ (৭০) কে ধাক্কা দেয়। এতে সাহাব উদ্দিন ঘটনাস্থলে এবং মো. আবদুল্লাহ চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল (চমেক) মারা যায়। দু’জনেই উপজেলার ওয়াহেদপুর ইউনিয়নের দক্ষিণ ওয়াহেদপুর গ্রামের বাসিন্দা। দু’জনের মৃতুতে এলাকায় শোকের ছায়া নেমে আসছে। এদিকে কমলদহ এলাকায় লরির ধাক্কায় দু’জন নিহতের ঘটনায় ঘাতক লরি ও এর চালক মিজানুর রহমান (২৫) কে আটক করা হয়েছে। মিজানুর রহমান ভোলা জেলার চরপ্যাশন উপজেলার ওমরপুর গ্রামের সেকান্দার মিয়ার ছেলে।

জোরারগঞ্জ চৌধুরীহাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ ফরিদ উদ্দিন জানান, কমলদহ এলাকায় সড়ক দুর্ঘটনায় মৃত্যুর ঘটনায় ঘাতক লরি ও চালক মিজানুর রহমানকে আটক করে ফাঁড়িতে আনা হয়েছে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত