টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাঙ্গুনিয়ায় ইট ভাটার মালিককে হত্যার হুমকি: থানায় জিডি

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি

চট্টগ্রাম, ০২ মার্চ (সিটিজি টাইমস) :  রাঙ্গুনিয়া উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক, কাঠ ব্যবসায়ী সমিতির সভাপতি, ইটভাটা মালিক সমিতির আহবায়ক, বিশিষ্ট সমাজ সেবক কামাল উদ্দিন চৌধুরীকে প্রাণ নাশের হুমকি দিয়েছে দুবৃর্ত্তরা। গত মঙ্গলবার (১ মার্চ) সকাল ১১টা ৩৮ মিনিটে অজ্ঞাত পরিচয়ে (০১৬৩০৪৭১৭১৮) মোবাইল নাম্বার থেকে ফোন করে এই হুমকি প্রদান করা হয়। এই ব্যাপারে তিনি বাদী হয়ে রাঙ্গুনিয়া থানায় সাধারণ ডায়রী (জিডি) দায়ের করেছেন।

অভিযোগ সুত্রে জানা যায়, মঙ্গলবার সকালে অজ্ঞাত স্থান থেকে মোবাইলে আপত্তিকর ভাষায় কথা বলে। তাকে মৃত্যুর জন্য প্রস্তুত থাকার হুমকি দিয়ে উত্তেজিত কন্ঠে বলে, ‘যেকোন সময় মৃত্যুর জন্য প্রস্তুত থাকবি’ ‘তোর দাফনের কাপড় কেনার লোকও পাবি না’।

জানা যায়, ২০১২ সালের ৮ আগষ্ট এলাকার চিহ্নিত সন্ত্রাসীরা কামাল উদ্দিন চৌধুরীর ছোট ভাই চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক রাশেদ মিয়া চৌধুরীকে নৃশংস ভাবে কুপিয়ে হত্যা করে। হত্যাকান্ডের জামিনে থাকা আসামীরা কিংবা তিনি ইসলামপুর ইউনিয়ন থেকে ইউপি চেয়ারম্যান পদে নির্বাচন করার ঘোষণায় কেউ এই হুমকি প্রদান করতে পারে বলে কামাল উদ্দিন চৌধুরী জানান।

রাঙ্গুনিয়া থানা অফিসার ইনচার্জ হুমায়ুন কবির জানান, প্রাণ নাশের হুমকির বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত