টক অব দ্য চট্টগ্রাম
Ad2

লোহাগাড়ায় বাস চাপায় মা-মেয়ে সহ নিহত ৩

durচট্টগ্রাম, ০২ মার্চ (সিটিজি টাইমস) : চট্টগ্রামের লোহাগড়ায় পিকনিকের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় কবলিত হলে ঘটনাস্থলে এক শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন আরও ৪-৫ জন। চট্টগ্রাম-কক্সবাজার সড়কের লোহাগড়া সদরে বুধবার বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- লোহাগাড়া পল্লি বিদ্যুৎ কেন্দ্রের লাইনম্যান ওয়াসিমের সুমিতা রাণী (২৪) তার শিশু কন্যা জ্যোতি ওরফে সীমা রাণী (৬) ও পথচারী আরেফা বেগম (২৬)।

ঘটনাস্থল থেকে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) কেফায়েত উল্লাহ জানান, চট্টগ্রামের ম্যাব গ্রুপের মালিকানাধীন এম এনএ ফ্যাশন নামে একটি গার্মেন্টসের কর্মীরা সকালে চট্টগ্রাম থেকে কক্সবাজারে পিকনিকে যাচ্ছিল। “এশিয়া লাইন” নামে বাসটি লোহাগড়ার থানা রাস্তার মাথা এলাকায় আসলে একটি সিএনজি অটোরিক্সাকে ওভারটেক করতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে বাসটি একটি মোটর সাইকেলকে ধাক্কা দিয়ে কয়েকজন পথচারীকে চাপা দেয়। ঘটনাস্থলেই এক শিশুসহ তিনজন নিহত ও ৪-৫ জন আহত হন।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে হতাহতদের উদ্ধার কাজ চালায়। আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আহতদের মধ্যে ২ জন মটর সাইকেল আরোহী। বাকিরাও পথচারী। তবে তাদের কারো নাম পাওয়াযায়নি। তবে পিকনিকের বাসে থাকা কেউ হতাহত হয়নি বলে জানান পুলিশ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত