টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সন্দ্বীপের ১২ ইউনিয়নে বিএনপির একক প্রার্থী ঘোষণা

চট্টগ্রাম, ০২ মার্চ (সিটিজি টাইমস) : চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার ১২টি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে নির্বাচনের লক্ষে বিএনপির একক প্রার্থী ঘোষণা করেছে কেন্দ্রীয় বিএনপি। গতকাল মঙ্গলবার এই প্রার্থী চূড়ান্ত করা হয়।

বুধবার চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আসলাম চৌধুরী বলেন, সন্দ্বীপ উপজেলার ১২টি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থীদের মনোনয়ন দিয়ে প্রার্থী তালিকা চূড়ান্ত করা হয়েছে। এই সংক্রান্ত বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিবের একটি চিঠি হাতে পেয়েছি।

সন্দ্বীপে বিএনপির মনোনীত চেয়ারম্যান প্রার্থীরা হলেন সন্তোষপুর ইউনিয়নে সাহেদুর রহমান, আমান উল্লাহ ইউনিয়নে দিদারুল আলম, গাছুয়া ইউনিয়নে উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. ফয়েজ উল্লাহ, বাউরিয়া ইউনিয়নে মাহফুজুর রহমান, হারামিয়া ইউনিয়নে ফসিউল আলম রহিম, হরিশপুর ইউনিয়নে কাজী আলমগীর, রহমতপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান হাসানুজ্জামান মামুন, মুছাপুর ইউনিয়নে এম এ হালিম, আজিমপুর ইউনিয়নে আনোয়ার হোসেন রিপন, মাইটভাঙ্গা ইউনিয়নে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জামসিদুর রহমান, মগধরা ইউনিয়নে প্রাক্তন চেয়ারম্যান কাউছার আহমেদ ও সারিকাইত ইউনিয়নে উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক গাজী মোহাম্মদ হানিফ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত