টক অব দ্য চট্টগ্রাম
Ad2

দুইশ ভরি স্বর্ণ লুট: চট্টগ্রামে রেলের নিরাপত্তা ইনচার্জ বরখাস্ত

CTG-NEWS-Goldচট্টগ্রাম, ০১ মার্চ (সিটিজি টাইমস) :  চট্টগ্রামে গোয়েন্দা পুলিশ পরিচয়ে দুই স্বর্ণ ব্যবসায়ীর কাছ থেকে দুইশ ভরি স্বর্ণ লুটের অভিযোগে গ্রেফতার হওয়া রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) মো. মেজবাহ উদ্দিন হাওলাদারকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। এর আগে সোমবার রাতে এ ব্যাপারে মামলা দায়ের হওয়ার পরপরই রেল পুলিশ তাকে গ্রেফতার দেখায়।

রেলওয়ে পুলিশের (জিআরপি থানা) ওসি হিমাংশু দাশ স্বর্ণ লুটের অভিযোগে মেজবাহ উদ্দিনকে গ্রেফতার এবং তাকে সাময়িক বরখাস্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি বলেন, সোমবার দুপুরে জিবি পুলিশ জিজ্ঞাসাবাদের পর তাকে আটক করা হয়েছিল। রাতে হাজারীগলি ঝুমুর মার্কেটের লুণ্ঠিত স্বর্ণের দোকানের কর্মচারী পলাশ নন্দী বাদি হয়ে মামলা দায়ের করার পর মেজবাহকে গ্রেফতার দেখানো হয়েছে। গ্রেফতারকৃত মেজবাহ রেলওয়ে নিরাপত্তা বাহিনীর (আরএনবি) পাহাড়তলী রেলস্টেশন ফাঁড়ির ইনচার্জের দায়িত্বে ছিল।

উল্লেখ্য, সোমবার সকালে পাহাড়তলী স্টেশনের প্ল্যাটফর্মে ট্রেনের জন্য অপেক্ষায় থাকা চট্টগ্রামের হাজারী গলির দুই স্বর্ণ ব্যবসায়ি পলাশ ধর ও বিশ্বজিৎ চক্রবর্তীকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে তল্লাশীর নামে নাজেহাল করে তাদের পুলিশ ফাঁড়িতে নিয়ে যায়। সেখানে ফাঁড়ি ইনচার্জ মেজবাহ দুই ব্যবসায়ীর কাছ থেকে কাছে ২০৫ ভরি স্বর্ণ ছিনিয়ে নেয়।

মতামত