টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে যাত্রীর ২শ ভরি স্বর্ণ আত্মসাতের অভিযোগে রেল নিরাপত্তা সদস্য আটক

চট্টগ্রাম, ২৯ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) :   চট্টগ্রামে বাংলাদেশ রেলওয়ে নিরাপত্তা বাহিনী বিরুদ্ধে প্রায় ২শ ভরি স্বর্ণ আত্মসাতের অভিয়োগ করেছে দুই স্বর্ণ ব্যবসায়ী। এ ঘটনার সাথে জড়িত সন্দেহে হাওয়ালদার মেজবাহ নামের এক রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সদস্যকে আটক করে নগর গোয়েন্দা পুলিশ।

সোমবার (২৯ ফেব্রুয়ারি) সকালে নগরীর পাহাড়তলী রেলওয়ে স্টেশন এরাকা থেকে তাকে আটক করা হয়েছে।

নগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার কামরুল হাসান বলেন স্বর্ণ আত্মসাতের অভিযোগ পাওয়ার পর রেলওয়ে নিরাপত্তা বাহিনীর হাওয়ালদার মেজবাহ নামের নিরাপত্তা বাহিনীর এক সদস্যকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদে তার সম্পৃকততা পাওয়ায় তাকে রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান কামরুল হাসান।

গোয়েন্দা পুলিশ সূত্র জানায়, চট্টগ্রাম নগরীর হাজারী গলির স্বর্ণ ব্যবসায়ী বিশ্বজিত চক্রবর্তি ও পলাশ প্রায় ২’শ ভরি স্বর্ণ নিয়ে সোমবার সকালে পাহাড়তলী স্টেশন থেকে সাগরিকা ট্রেনে যোগে ফেনী যাওয়ার অপেক্ষা করছিলেন।পাহাড়তলী স্টেশনে অপেক্ষামান এ দুই যাত্রীকে তল্লাশী করার নামে নিরাপত্তা বাহিনী কক্ষে ডেকে আনে নিরাপত্তা কর্মীরা। পরে তাদের শারীরীক ভাবে লাঞ্চিত করাসহ তাদের কাছে থাকা ২’শ ভরি স্বর্ণ আত্মসাৎ করে নেন নিরাপত্তা কর্মীরা।

ঘটনার শিকার ব্যবসায়ীরা নগর গোয়েন্দা পুলিশকে বিষয়টি অবহিত করলে তা তদন্ত শুরু করে গোয়েন্দা পুলিশ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত