টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাঙ্গুনিয়ায় যাত্রীবাহি বাস পুকুরে: নিহত ১, আহত ২০

আব্বাস হোসাইন আফতাব
রাঙ্গুনিয়া প্রতিনিধি 

Rangunia-accident-pic-jpgচট্টগ্রাম, ২৫ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) : চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার মরিয়ম নগর চৌমুহনী-রানীর হাট ডিসি সড়কের মোগলের হাট এলাকায় যাত্রীবাহি বাস খাদে পড়ে অনিল চৌধুরী (৫৫) নামে বাসের হেল্পার নিহত হয়েছে গুরুতর আহত হয়েছে ২০ জন। তাদের স্থানীয় বিভিন্ন হাসপাতাল ও চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহষ্পতিবার (২৫ ফেব্রুয়ারি) বিকাল ৩ টায় এই দূর্ঘটনা ঘটে। শেষ খবর পাওয়া পর্যন্ত দূর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্ঠা চলছিল।

ঘটনাস্থলে সরেজমিনে গিয়ে জানা গেছে, বৃহষ্পতিবার বিকাল ৩ টায় উপজেলার ধামাইর হাট থেকে চট্টগ্রামমুখী বিরতিহীন বাস (চট্টগ্রাম জ-১১৭) মরিয়ম নগর চৌমুহনী-রানীর হাট ডিসি সড়কের স্বনির্ভর রাঙ্গুনিয়া ইউনিয়নের মোগলের হাট এলাকায় পৌঁছলে সিএনজিচালিত অটো রিক্সাকে পাশ কাটতে গিয়ে বাসটি স্থানীয় পুকুরে পড়ে যায়। ঘটনাস্থলে অনিল চৌধুরী (৫৫) নামে বাসের হেল্পার নিহত হয়। নিহত অনিল রাউজান উপজেলার কাল­ু মরার টেক্ এলাকার রাজ কুমার চৌধুরীর পুত্র বলে জানা গেছে। আহত ২০ যাত্রীদের পুকুর থেকে উদ্ধার করে উপজেলার বিভিন্ন চিকিৎসা কেন্দ্রে নিয়ে যায় স্থানীয়রা।

উপজেলা হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক জানান, হাসপাতালে আসা ৭ জনের মধ্যে আহত বেবি আকতার (৩০), শিল্পী আকতার(১৬), রনি আকতার কলি(১০), ফেরদৌস আরা (৫০), মো. জাহেদ (২৫) নামের ৫ জনকে গুরুতর হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। বাকি ২ জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। তাদের সকলের বাড়ি উত্তর রাঙ্গুনিয়ায় বলে জানা গেছে।

মতামত