টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সীতাকুণ্ডে সেই যুবককে পিটিয়ে হত্যা করল প্রেমিকার পিতা ও ভাই

চট্টগ্রাম, ২৪ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) : গভীর রাতে প্রেমিকার সাথে দেখা করতে গিয়ে মাশরাফি (২৪) নামে এক যুবক প্রেমিকার পিতা ও ভাইয়ের পিটুনিতে নিহত হয়েছেন বলে অভিযোগ উঠেছে।

বুধবার ভোরে চট্টগ্রামের সীতাকুণ্ডে কুমিরা সুলতানা জুট মিল এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ প্রেমিকার পিতা হোসেন আলী ও তার ছেলে শান্তকে গ্রেফতার করে থানায় নিয়ে গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে- ছোট কুমিরা সুলতানা জুট মিলস এলাকায় ভাড়া বাসায় বসবাসকারী আলী হোসেনের কিশোরী মেয়ের (১৭) সাথে স্থানীয় জিপিএইচ কারাখানার শ্রমিক মাশরাফির প্রেমের সম্পর্ক চলে আসছিল। মঙ্গলবার রাত ৩টার দিকে মাশরাফি গোপনে তার প্রেমিকার সাথে দেখা করতে হোসেন আলীর বাসায় গেলে অভিভাবকরা টের পেয়ে মাশরাফিকে ধরে পিটুনি দেয়। হোসেন আলী ও তার ছেলে শান্ত’র পিটুনিতে অজ্ঞান হয়ে পড়ে মাশরাফি। ভোরের দিকে পিতাপুত্র মিলে তাকে সীতাকুণ্ড হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মাশরাফিকে মৃত ঘোষণা করে।

পরে হত্যার দায় থেকে বাঁচতে মাশরাফিকে চোর আখ্যায়িত করে প্রচার করতে থাকে যে, রাতে চুরি করার সময় এলাকার লোকজনের গণপিটুনিতে তার মৃত্যু হয়েছে।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইফতেখার হাসান জানান, প্রেমের সম্পর্কের কারণে যুবকটি রাতে তাদের বাসায় গেলে তাকে পিটিয়ে হত্যা করা হয়। নিহত যুবক মাশরাফির বাড়ি ভোলা জেলায়। সে স্থানীয় জিপিএইচ কারখানার শ্রমিক। ঘটনার পর আমরা হোসেন আলী ও তার ছেলে শান্তকে আটক করেছি।

এব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান ওসি। নিহত লাশ ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত