টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মানিকছড়িতে মাদ্রাসা শিক্ষক নিখোঁজ!

আবদুল মান্নান
মানিকছড়ি প্রতিনিধি 

চট্টগ্রাম, ২৩ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) :   মানিকছড়ির মোটর সাইকেল মো. মোরশেদ ফিরে আসার আগেই এক মাদ্রাসা শিক্ষক নিখোঁজের সংবাদ পাওয়া গেছে!

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার গচ্ছাবিলস্থ মানিকছড়ি দাখিল মাদরাসার সহকারী শিক্ষক মো. আবু বকর সিদ্দিক (৪৫) পিতা- মো. এয়াকুব আলী, সাং- গচ্ছাবিল, মানিকছড়ি, খাগড়াছড়ি পার্বত্য জেলা। সে গত ২১ ফেব্রæয়ারী রোজ রবিবার রাত ৮.৩০ ঘটিকায় চট্টগ্রামের উদ্দেশ্যে ঘর থেকে বের হন। রাত ১১.৩০ সময় চট্টগ্রাম অক্সিজেন থেকে তার স্ত্রীকে মোবাইলে জানান যে, তিনি রাতে বন্দরটিলাস্থ ছোট ভাইয়ের বাসায় থাকবেন। পরদিন ২২ ফেব্রুয়ারী সকাল থেকে তার ব্যবহৃত মোবাইল ০১৮১২-৬৭৫৮০১ বন্ধ পাওয়া যায়। ফলে পরিবারের সদস্যরা চট্টগ্রামসহ বিভিন্ন স্থানে খোঁজ-খবর নিতে থাকে। কিন্তু কোথাও খোঁজ না পেয়ে নিখোঁজ মো.আবু বকর সিদ্দিকের আত্মীয় মো. আবদুল হালিম এ ব্যাপারে মঙ্গলবার (২৩ ফেব্রæয়ারী) বিকালে থানায় একটি সাধারণ ডায়রী (জিডি) রজু করেন। যার নং ৮৭৩ তারিখ ঃ- ২৩.২.১৬খ্রি.।

মানিকছড়ি থানার ও.সি মো. শফিকুল ইসলাম সত্যতা নিশ্চিত করে বলেন, মাদ্রাসা শিক্ষক নিখোঁজ সংক্রান্ত একটি জিডি পাওয়ায় পুলিশ সে অনুযায়ী খোঁজ-খবর নিচ্ছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত