টক অব দ্য চট্টগ্রাম
Ad2

দায়িত্ব গ্রহণ করলেন মিরসরাই পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন

এম মাঈন উদ্দিন
মিরসরাই প্রতিনিধি

Mirsarai-Poro-Photoচট্টগ্রাম, ২৩ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) : মিরসরাই পৌরসভার দায়িত্ব গ্রহন করেছেন নব নির্বাচিত মেয়র গিয়াস উদ্দিন ও ১২ ওয়ার্ড কাউন্সিলররা। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে পৌর ভবনে আয়োজিত এক অনুষ্ঠানের মাধ্যমে তাঁরা বিদায়ী মেয়র এম শাহজাহানের কাছ থেকে দায়িত্ব বুঝে নেন। অনুষ্ঠান পরিচালনা করেন পৌরসভার সচিব সমর কান্তি চাকমা।

দায়িত্বপ্রাপ্ত নবাগত কাউন্সিলরা হলো ১,২ ও ৩নং ওয়ার্ডে সংরক্ষিত নারী কাউন্সিলর রিজিয়া বেগম, ৪,৫ ও ৬নং ওয়ার্ডে শাহানা আক্তার, ৭,৮ ও ৯নং ওয়ার্ডে ফেরদৌস আরা লাকী, সাধারণ আসনে ১নং ওয়ার্ড কাউন্সিলর মেজবাউল আলম ইকবাল, ২নং ওয়ার্ডে কবির আহম্মদ ছুট্টু মিয়া, ৩নং ওয়ার্ডে নুরুন নবী, ৪নং ওয়ার্ডে শাখের ইসলাম রাজু, ৫নং ওয়ার্ডে জহির উদ্দিন, ৬নং ওয়ার্ডে নুরুল মোস্তফা, ৭নং ওয়ার্ডে জয়নাল আবেদীন, ৮নং ওয়ার্ডে কোব্বাত আহম্মদ এবং ৯নং ওয়ার্ডে রহিম উল্লাহ।

মেয়র-কাউন্সিলদের দায়িত্ব গ্রহন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বারইয়ারহাট পৌরসভার মেয়র ভিপি নিজাম উদ্দিন, পৌরসভার ইঞ্জিনিয়ার সমর মজুমদার, হিসাব রক্ষক নুরুল আরিফ, মোঃ ইব্রাহিম, আওয়ামীলীগ নেতা নাসির উদ্দিন, সমাজ কর্মী মফিজুল করিম জুয়েল।

মতামত