টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ইয়াবা উদ্ধার : নারীসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

CTG-YABA-1চট্টগ্রাম, ২৩ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) :  চট্টগ্রাম মহানগরীর কোতয়ালী থানার সার্সন রোড ও চাঁদগাঁও আবাসিক এলাকায় অভিযান চালিয়ে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

র‌্যাব জানিয়েছে, সোমবার রাত সাড়ে ৪টার দিকে এ অভিযানে গ্রেফতারকৃতদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা এবং ‘ইয়াবা বিক্রির’ ৩ লাখ ৪০ হাজার টাকা উদ্ধার করেছেন তারা। জব্দ করা হয়েছে ইয়াবা সরবরাহের কাজে ব্যবহৃত দুটি মোটরসাইকেল।

গ্রেফতারকৃতরা হলো— মো. আলমগীর প্রকাশ আলমগীর মেম্বার (৩৪), চাঁন মিয়া সওদাগর (৪৯), মো. আনিসুর রহমান (৩৫), হোসনে আরা বেগম (৩০)।

র‌্যাব-৭ এর পতেঙ্গাস্থ কার্যালয়ে মঙ্গলবার দুপুরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব কর্মকর্তারা জানান, সোমবার

রাতেই গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি টিম সাদা পোশাকে ক্রেতা সেজে সার্সন রোডের মুখে মাউন্ট হাসপাতালে সামনে অবস্থান নেয়।

র‌্যাব-৭ এর উপ-পরিচালক মেজর জাহাঙ্গীর আলমের নেতৃত্বে র‌্যাব দলটি অবস্থানকালে ভোর সাড়ে ৪টার দিকে ৪ জন ২টি মোটরসাইকেল এসে হাসপাতালের সামনে থাকে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে একটি মোটরসাইকেল থেকে একজন দ্রুত নেমে পালিয়ে যায়। তখন বাকি ৩ জনকে আটকের পর তাদের দেহ তল্লাশি করে পলিথিনে মোড়ানো কয়েকটি প্যাকেটে ৯০ হাজার ইয়াবা পাওয়া যায়। তখনই তাদের মোটরসাইকেল ২টি জব্দ করা হয়।

গ্রেফতারকৃত ৩ জনের মধ্যে চাঁন মিয়া সওদাগর ও আলমগীর মেম্বার ‘শীর্ষ ইয়াবা ব্যবসায়ী’ বলে জানান র‌্যাব কর্মকর্তা মেজর জাহাঙ্গীর আলম।

সংবাদ সম্মেলনে র‌্যাব জানায়, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে তাদের স্বীকারোক্তি মোতাবেক পালিয়ে যাওয়া আব্দুস শাকুর মাহমুদ, চান্দগাঁও আবাসিক এলাকার একটি বাসায় অভিযান চালায় র‌্যাব। সেই বাসা থেকে ১০ হাজার ইয়াবা এবং ‘ইয়াবা বিক্রির ৩ লাখ ৪০ হাজার ১৬৭ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয়েছে আব্দুস শাকুর মাহমুদের স্ত্রী হোসনে আরা বেগমকে।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৪ কোটি টাকা বলে র‌্যাব কর্মকর্তারা জানান।

মতামত