টক অব দ্য চট্টগ্রাম
Ad2

মানিকছড়িতে ১৫ দিন ধরে মোটর সাইকেল চালক নিখোঁজ

আবদুল মান্নান
মানিকছড়ি প্রতিনিধি

চট্টগ্রাম, ২১ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) :  মানিকছড়ির বড়ডলু মাস্টার পাড়ার মো. জয়নাল আবেদীনের পুত্র মো. মোরশেদ (২২) গত ৬ ফেব্রæয়ারী থেকে নিখোঁজ রয়েছে। গত ১৫ দিনেও তার কোন হদিস না পাওয়ায় পরিবারে নেমে এসেছে হতাশা।

পুলিশ সূত্রে জানা গেছে, দরিদ্র পরিবারের উদীয়মান যুবক মো. মোরশেদ (২২) প্রতিবেশি মো. ওবায়দুল হকের মোটর সাইকেল ভাড়ায় চালিয়ে আসছিল। প্রতিদিনের ন্যায় গত ৬ ফেব্রুয়ারী সকালে গাড়ী নিয়ে যাত্রী পরিবহনে যায়। কিন্তু সেদিন রাতে বাড়ীতে ফিরে না আসায় মোরশেদের পিতা মো. জয়নাল আবেদীন ছেলের ব্যবহৃত মোবাইলে (০১৮৫৩-০৪২৬১৮) ফোন করলে মুঠোফোনটি বন্ধ পায়। পরে বিষয়টি অভিভাবকদের সন্দেহ হলে গত ৮ ফেব্রæয়ারী মোরশেদের পিতা মো. জয়নাল আবেদীন থানায় একটি সাধারণ ডায়েরী নং ২৮৪ তারিখঃ- ৮.২.১৬ খ্রি. রজু করেন। নিখোঁজ মোরশেদ ১০০ সিসি প্লাটিনা মোটর সাইকেল চালাত। গাড়ীর চেচিস নংMD2A18AZ2FWD-38192, ইঞ্জিন নং-DZZWEDO1643 রং কালো। নিখোঁজের গায়ের রং- ফর্সা, উচ্চতা-র্৫-র্র্র্২র্ , মূখমন্ডল গোলাকার। পড়নে ছিল গাবাডিং প্যান্ট ও কালো গেঞ্জি। নিখোঁজ মোরশেদের পিতা মো. জয়নাল আবেদীন ও পরিবার পরিজনের ধারণা সন্ত্রাসীরা তাকে অপরণ করে নিয়ে হয়তো গুম করেছে! এতো দিন লুকিয়ে কিংবা আত্মগোপনে থাকার মতো ছেলে নয় মোরশেদ। ১৫ দিনেও মোরশেদের খোঁজ না পাওয়ায় পরিবারে চলছে শোকের মাতম। এদিকে মাটিরাঙ্গায় অপহৃত শান্ত’র লাশ উদ্ধারের খবরে মোরশেদের বাড়িতে শোকের মাতম চলছে।

থানার ও.সি মো. শফিকুল ইসলাম বলেন, নিখোঁজ ব্যক্তির পিতা এ সংক্রান্ত একটি ডায়েরী করেছে। সে মূলে পুলিশ তার সন্ধানে কাজ চালিয়ে যাচ্ছে।

মতামত