টক অব দ্য চট্টগ্রাম
Ad2

খাগড়াছড়িতে সোমবার সকাল-সন্ধ্যা অবরোধ

চট্টগ্রাম, ২১ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) : মোটর সাইকেল চালক আজিজুল হাকিম হত্যার প্রতিবাদে সোমবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত সড়ক অবরোধের ডাক দিয়েছে পার্বত্য বাঙ্গালী ছাত্র ঐক্য পরিষদ। খাগড়াছড়ি জেলা, খাগড়াছড়ি-ঢাকা ও খাগড়াছড়ি-চট্টগ্রমে সড়কে এ অবরোধ পালন করা হবে বলে সংগঠনের পক্ষ থেকে জানানো হয়েছে।

অপহরণের চারদিন পর রবিবার সকালে মাটিরাঙ্গার আলুটিলার সল্ট প্লান্টেশন এলাকায় তার জবাই করা লাশ পাওয়া গেছে। লাশ দেখে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে, অপহরণের দিনেই তাকে জবাই করে থাকতে পারে অপহরণকারীরা। পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে। ঘটনাস্থল থেকে জনতা এক উপজাতীয় নাগরিককে আটক করে পুলিশে দিয়েছে। খগেন্দ্র ত্রিপুরা নামের এই পাহাড়ী বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে।

খাগড়াছড়ি জেলার মাটিরাঙা উপজেলার অপহৃত মটর সাইকেল চালক আজিজুল হাকিম শান্ত’র লাশ উদ্ধারের পর আজ রবিবারই বিক্ষুদ্ধ সাধারণ জনগণ খাগড়াছড়ি-ঢাকা, খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়ক অবরোধ করে রাখে। ফলে খাগড়াছড়ি থেকে ঢাকা ও চট্টগ্রামের সড়ক যোগাযোগ সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে পড়ে। বিক্ষুদ্ধ ব্যবসায়ীরা এ সময় মাটিরাঙ্গা বাজারের সকল দোকানপাট বন্ধ করে দেয়। সড়কে সম্পূর্ণ যান চলাচল বন্ধ হয়ে যায়।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত