টক অব দ্য চট্টগ্রাম
Ad2

এশিয়াকাপে সেরাটাই দেবেন মুস্তাফিজ

চট্টগ্রাম, ২০ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) :  জিম্বাবুয়ের সঙ্গে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে ইনজুরিতে পড়েছিলেন বর্তমান বাংলাদেশ দলের অন্যতম ভরসা মুস্তাফিজুর রহামান। এরপর চিকিৎসকদের নিবিড় তত্ত্বাবধানে ইনজুরি কাটিয়ে অনেকটাই সেরে উঠেছেন এই পেসার। এশিয়াকাপে তাই নিজেদের সেরাটা দিতে প্রস্তুত সাতক্ষীরার এ তরুণ।

এর আগে দ্বি-পাক্ষিক বেশ কয়েকটি সিরিজ খেললেও কোনো টুর্নামেন্টে খেলা হয়নি মুস্তাফিজের। এশিয়াকাপেই প্রথম কোনো টুর্নামেন্টে খেলবেন বাংলাদেশ ক্রিকেটের এই নতুন সেনসেশন।

শনিবার মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুশীলনের ফাঁকে মুস্তাফিজ বলেন, ‘এশিয়া কাপ খেলি নাই। এটাই প্রথম। দলে রাখার জন্য কোচ-নির্বাচকদের ধন্যবাদ। আমাকে যেহেতু রেখেছে, চেষ্টা করবো আমার সেরাটা দেওয়ার।’

এর আগের দ্বিপাক্ষিক সিরিজগুলো থেকে এশিয়া কাপ অনেক বড় টুর্নামেন্ট। তাই ব্যক্তিগত ও দলগত কতটা চ্যালেঞ্জের মুখে পড়ছেন জানতে চাইলে মুস্তাফিজ বলেন, ‘জিম্বাবুয়ে সিরিজের পর খুলনা ও চট্টগ্রামে অনুশীলন ছিলো। সব কিছু ঠিক আছে। আশা করি সামনে ভালো কিছু হবে।’

জিম্বাবুয়ের সিরিজের ইনজুরিতে পরার পর এখন পর্যন্ত কোনো অনুশীলন ম্যাচও খেলেননি মুস্তাফিজ। তবে নেটে বল করে যাচ্ছেন তিনি।

ইনজুরি সমস্যার কথা জানতে চাইলে তিনি বলেন, ‘এখন অনেক ভালো। অনুশীলন চলছে। আরো চারদিন আছে। আশা করি সব বল করতে পারবো।’

উল্লেখ্য, আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে বাংলাদেশের এশিয়াকাপ মিশন। সব ঠিক থাকলে সেই ম্যাচ দিয়েই মাঠে ফিরছেন দেশ সেরা পেসার মুস্তাফিজুর রহমান।

মতামত