টক অব দ্য চট্টগ্রাম
Ad2

ফটিকছড়িতে মাইজভান্ডার আহমদিয়া উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তির প্রস্তুতি সভা অনুষ্ঠিত

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি থেকে

fatickchari(maijbanddar-ahmচট্টগ্রাম, ২০ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) :  ফটিকছড়ি উপজেলার মাইজভান্ডার আহমদিয়া উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ উদযাপন উপলক্ষে  প্রস্ততি সভা অনুষ্ঠিত হয়েছে। আজ (শনিবার) বিদ্যালয়ের মিলনায়তনে বিদ্যালয় পরিচালনা পর্ষদের সহ-সভাপতি আলহাজ্ব সৈয়দ গোলাপ সবুর দুলালের সভাপতিত্বে ও উদযাপন পরিষদের সদস্য সচিব শহিদুল আজিম আজাদের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন- বিদ্যালয়ের দাতা সদস্য, মালেয়শিয়া আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি, জেলা আ.লীগ নেতা ড. মাহমুদ হাসান।

বিশেষ অতিথি ছিলেন ডা: এ কে এম জসিমুল হাসান, ব্যাংকার নেজাম উদ্দীন নিজাম, সৈয়দ হোসাইন সাইফ (রাব্বি), নুরুল ইসলাম, আলহাজ্ব মফজল আহমদ, ইমদাদুল আনোয়ার চৌধুরী, প্রফেসর শাহাজাদা সৈয়দ শফিউল গণি চৌধুরী, হোসাইন আহমদ নেয়াজী, আইয়ুব পাশা চৌধুরী বাবুল, আনোয়ার পাশা, এটিএম শহিদুল ইসলাম, আলহাজ্ব নাজিম উদ্দীন খাঁন, মোতাহের হোসেন বাবুল, বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কালাম, সহকারী প্রধান শিক্ষক এস.এম মাহাবুবুল আলম চৌধুরী ও কাজী নজরুল ইসলাম প্রমুখ।

সদস্য সচিব শহিদুল আজিম আজাদ বলেন, সভায় তিন দিন ব্যাপী অনুষ্ঠানের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ২৩, ২৪ ও ২৫ ডিসেম্বর। এ তিন দিনে বিভিন্ন কর্মসূচি থাকবে। এতে বিভিন্ন মন্ত্রনালয়ে মন্ত্রীর আগমনের বিষয়টিও আলোচনা করা হয়। ১২১ সদস্য বিশিষ্ট উদযাপন কমিটির মধ্যে ১৬টি উপ কমিটি গঠন করা হয়। এ অনুষ্ঠানের সম্ভাব্যক্ষাজেট করা হয়েছে ৩৬ লক্ষ টাকা ।

প্রচার উপ-পরিষদের আহবায়ক মোহাম্মদ তৌহিদুল আলম জানান, যেখানে স্বরণীকা প্রকাশসহ প্রচার প্রসারের জন্য নানা উদ্দ্যেগ গ্রহন করা হয়েছে। আশা করছি আমাদের এ অনুষ্ঠান উত্তর চট্টগ্রামে একটি আলোড়ন সৃুষ্টি করবে।

মতামত