টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে পুলিশ ক্যানটিনে দুর্বৃত্তদের হামলা

CTG-NEWS-POLICEচট্টগ্রাম, ১৯ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) :  খাবারের বিল নিয়ে কথা কাটাকাটির জেরে চট্টগ্রাম নগরের দুই নম্বর গেট এলাকায় জেলা পুলিশ সুপারের কার্যালয় সংলগ্ন পুলিশ ক্যানটিনে ভাঙচুর চালিয়েছে দুর্বৃত্তরা।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নগরের মির্জাপুল এলাকায় অভিযান চালিয়ে পুলিশ দুজনকে আটক করেছে। বৃহস্পতিবার রাত দশটার দিকে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন-জেলা পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম ও ক্যানটিন কর্মচারী মো. জসিম। তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

ক্যানটিনের ব্যবস্থাপক আনোয়ার হোসেন জানান, পুলিশের কাছ থেকে ইজারা নিয়ে দীর্ঘদিন ধরে ক্যানটিন পরিচালনা করছেন তিনি। বৃহস্পতিবার রাত ১০টার দিকে চা-নাশতার বিল নিয়ে সাত-আটজন তরুণের সঙ্গে ক্যানটিনের এক কর্মচারীর বাগবিতান্ডা হয়।

একপর্যায়ে তারা কর্মচারীর দাবি করা বিল দিয়ে বের হয়ে যান। এর কিন্তু কিছুক্ষণ পরেই ওই তরুণেরা আরো কয়েকজনকে সঙ্গে নিয়ে ক্যানটিনে ঢুকে ভাঙচুর শুরু

করেন। এসময় তারা ক্যানটিনের দরজা, চেয়ার, টেবিল, থালা-বাসন ভেঙে ফেলেন। এ সময় হামলায় পুলিশ কর্মকর্তা রফিকুল ও ক্যানটিন কর্মচারী জসিম আহত হন। এরপর হামলাকারীরা ক্যানটিন থেকে বের হয়ে চট্টগ্রাম শপিং কমপ্লেক্সের পেছনের রাস্তা দিয়ে পালিয়ে যান। আহত রফিকুল ইসলাম জানান, ‘আমি ভাত খেতে ক্যানটিনে ঢুকছিলাম। কিন্তু হামলাকারীরা আমার দিকে চেয়ার ও ঢিল ছুড়ে মারে। এতে ডান কানের নিচের অংশ কেটে গেছে।’

পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিউদ্দিন মাহমুদ জানান, ঘটনায় জড়িত অভিযোগে দুজনকে আটক করা হয়েছে।

মতামত