টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাকিব সুপার ফ্লপ, তামিমের আগুনে ফর্ম

চট্টগ্রাম, ১৮ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) : পাকিস্তান সুপার লীগ (পিএসএল) শেষ না করেই আজ দেশে ফিরছেন বাংলাদেশের সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও তামিম ইকবাল। কারণ, আগামী ২৪ ফেব্রুয়ারি এশিয়া কাপে নিজেদের প্রথম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। আর ২০ ফেব্রুয়ারি থেকে শুরু হবে অনুশীলন ক্যাম্প।

সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম এশিয়া কাপ নিয়ে ব্যস্ত থাকলেও তামিম ইকবাল চলে যাবেন ব্যাংককে। সন্তানসম্ভাবা স্ত্রীর পাশে থাকতে পিতৃত্বকালীন ছুটি নিয়েছেন তিনি।

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত এ আসরে তামিম ইকবাল খেলেছেন পেশোয়ার জালমির হয়ে। লীগ পর্বে আটটি ম্যাচ খেলে ছয়টিতে জিতে পেশোয়ার জালমি সবার উপরে থেকে প্লে-অফে উঠেছে।

তামিম ইকবাল খেলেছেন ছয়টি ম্যাচ। তিনটি হাফ সেঞ্চুরিতে তার মোট রান সংখ্যা ২৬৭। পেশোয়ার জালমির হয়ে সর্বোচ্চ রান সংগ্রহকারী ব্যাটসম্যান তিনি। ১৯৭ রান নিয়ে দ্বিতীয় অবস্থানে আছেন হাফিজ। আর সবমিলিয়ে তামিম এখন পর্যন্ত রয়েছেন তৃতীয় অবস্থানে।

অন্যদিকে, সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম কবাচি কিংসের হয়ে আলো ছড়াতে পারেননি। তাদের দলও ভাল খেলেনি। প্লে-অফে উঠলেও করাচি কিংস জিতেছে মাত্র দুইটি ম্যাচে। লীগ পর্বে পাঁচটি দলের মধ্যে চতুর্থ তারা।

সাকিব আল হাসান লীগ পর্বের সব ম্যাচেই সুযোগ পেয়েছেন। আটটি ম্যাচ খেলে তিনি করেছেন ১২৬ রান। এর মধ্যে একটি হাফ সেঞ্চুরি রয়েছে তার। আর মুশফিকুর রহিম তিনটি ম্যাচ খেলে করেছেন ৪৯ রান। বল হাতে সাকিব নিয়েছেন তিনটি উইকেট। উইকেটের পেছনে দাঁড়িয়ে মুশফিকুর রহিমের ডিসমিসালও তিনটি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত