টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে ১৩ ব্যক্তির বিরুদ্ধে বিদ্যুৎ বিল বকেয়ার ১০ মামলা

চট্টগ্রাম, ১৭ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) : আগ্রাবাদ এলাকার ১৩ ব্যক্তির বিরুদ্ধে প্রায় সাড়ে ১৪ লাখ টাকা বিদ্যুৎ বিল বকেয়া ও মিটারবিহীন বিদ্যুৎ ব্যবহারের অভিযোগে ভ্রাম্যমাণ আদালত ১০টি মামলা করেছে। এ সময় আসামিদের ৫৩ হাজার টাকা জরিমানা করার পাশাপাশি ৯টি বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

আজ বুধবার বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি), চট্টগ্রাম এ অভিযান চালায়। অভিযানে নেতৃত্ব দেন পিডিবি চট্টগ্রাম’র বিদ্যুৎ আদালতের (দক্ষিণ) সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মহি উদ্দীন।

অভিযানের সময় বাস্তুহারা কলোনী এলাকায় ৭ লাখ ২৫ হাজার ৩০৯ টাকা বকেয়া থাকায় আলাউদ্দিন ও এরশাদ, ১লাখ ৩৩৩টাকা বকেয়া থাকায় আব্দুল রাজ্জাক চৌধুরী, সদর ঘাট এলাকায় ৭৭ হাজার ৬৫৫ টাকা বকেয়া থাকায় শামসুল আলম, জহুরার বাড়ি এলাকায় ২ লাখ ৮৫ হাজার ৯৪ টাকা বকেয়া রয়েছে।

এছাড়া, আব্দুল লতিফ ও আব্দুল মমিন, ৪৬ হাজার ৭৬০টাকা বকেয়া থাকায় মাহবুব আলম, ১লাখ ১১হাজার ৮৮০টাকা বকেয়া থাকায় পশ্চিম মাদারবাড়ি পানির টাংকি এলাকার এস এম আবু তাহের, ৩৫ হাজার ৩০০টাকা বকেয়া ছিল। আর ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের পিছনের ডেবার উত্তরপাড় এলাকার মো সাইফুল আলম ভুইয়া, ২০হাজার ৬৬০টাকা বকেয়া থাকায় রফিকুল ইসলাম, ৪৭হাজার ৮১০টাকা বকেয়া থাকায় ডেবার পূর্বপাড় এলাকার জয়নাল আবেদীন, অবৈধভাবে মিটারবিহীন বিদ্যুৎ ব্যবহার করায় ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের পাশের নুরুল আলম ও বাবুলের বিরুদ্ধে মামলা করা হয়েছে। পাশাপাশি তাদের বিদ্যুৎ সংযোগও বিচ্ছিন্ন করা হয়েছে।

এছাড়া, জরিমানার ৫২ হাজার ৯৯৮টাকা ও বকেয়ার ১৪লাখ ৫০হাজার ৭৪৪টাকা আদায়ের লক্ষ্যে এ মামলা করা হয়েছে বলে পিডিবি সূত্র জানিয়েছে।।

এই অভিযানের সময় বিক্রয় ও বিতরণ বিভাগ, আগ্রাবাদ’র নির্বাহী প্রকৌশলী মোর্শেদ মঞ্জুরুল ইসলাম, উপ-বিভাগীয় প্রকৌশলী শ্যামল চন্দ্র সরকার, আশীষ চৌধুরী, সহকারী প্রকৌশলী মো. মতিয়ার রহমান, উপ সহকারী প্রকৌশলী মো. হায়দার আলী, এ এফ এম জিয়া উদ্দিন ও অন্যান্য কারিগরি কর্মীরা উপস্থিত ছিলেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত