টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৪

চট্টগ্রাম, ১৭ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) :  চট্টগ্রাম নগরীর ইপিজেড থানা ও পটিয়া উপজেলায় পৃথক দুই দুর্ঘটনায় এক গাড়ী চালক নিহত ও চারজন আহত হয়েছে ।

নিহতের নাম ভোলা লাল চৌধুরী (৪১)।তিনি পটিয়া থানা এলাকার জোগেন লাল চোধুরীর ছেলে। আর আহত চারজন হলেন, সত্যজিৎ ঘোষ (৪০), কুলসুমা বেগম (১৯), জেসমিন আক্তার (২৮) ও তন্নি তালুকদার (২২)।

বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে নগরীর কর্ণফুলী ইপিজেডের ইয়ংওয়ানের সামনে পিকআপ উল্টে গেলে ৪ জন আহত হয়।আহতরা ওই পিকআপেই ছিলেন।

অন্যদিকে, মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাত ১০ টার দিকে পটিয়া অালিরহাট বাণিয়াপাড়া এলাকায় সিএনজি’র সাথে মাইক্রাবাসের সংর্ঘষ হলে মাইক্রোবাসের চালক ভোলা লাল চৌধুরী (৪১) নিহত হয়েছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক পঙ্কজ বড়ুয়া জানান, মঙ্গলবার রাতে পাটিয়ায় সিএনজি’র সাথে মাইক্রোবাসের সংর্ঘষে রাত ১০ টার দিকে আহত হন মাইক্রো চালক ভোলা লাল চৌধুরী। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে চমেকে নিয়ে এলে রাত সাড়ে ১২ টায় কতব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি অর্থ সচিবের গাড়ীর চালক বলে জানা গেছে।

অন্যদিকে, বুধবার সকালে দশটার দিকে নগরীর কর্ণফুলী ইপিজেড’র ইয়ংওয়ান কারখানার সামনে পিকআপ ভ্যান উল্টে সত্যজিৎ ঘোষ (৪০), কুলসুমা বেগম (১৯), জেসমিন আক্তার (২৮) ও তন্নি তালুকদার (২২) নামের চারজন আহত হয়েছেন। এদের মধ্যে সত্যজিৎ ঘোষের অবস্থা গুরুতর , তাকে চমেকে’র জরুরি বিভাগে ভর্তি করা হয়েছে। আর বাকিদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত