টক অব দ্য চট্টগ্রাম
Ad2

এশিয়া কাপে নেই তামিম, সুযোগ পেলেন কায়েস

চট্টগ্রাম, ১৪ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) :  বেশ কিছুদিন আগেই তামিম ইকবাল জানিয়েছিলেন বাবা হতে যাচ্ছেন তিনি। আগামী মার্চের শুরুতেই তাঁর সন্তানের পৃথিবীর আলো দেখার কথা রয়েছে। তাই সন্তানের জন্মের সময় স্ত্রীর পাশে থাকতে এশিয়া কাপে খেলবেন না বলেও জানিয়েছিলেন তিনি। আর এজন্যই এশিয়া কাপে এই ওপেনারকে দেখা যাবে না।

রোববার রাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এশিয়া কাপের জন্য ১৫ সদেস্যর দল ঘোষণা করে। এতে দলে তামিমের জায়গায় সুযোগ পেয়েছেন বিপিএলে অসাধারণ খেলা ওপেনার ইমরুল কায়েস।

আগামী ২৪ ফেব্রুয়ারি থেকে ৬ মার্চ পর্যন্ত অনুষ্ঠেয় এশিয়া কাপের আয়োজক বাংলাদেশ। তামিমের সন্তানের পৃথিবীর আলো দেখার কথা ২ মার্চ। সে সময় তিনি স্ত্রীর পাশে থাকতে চাইছেন। বিসিবিও তামিমকে ছুটি দিয়েছে।

কয়েকদিন আগে টি-টোয়েন্টি বিশ্বকাপের দল ঘোষণা করে বিসিবি। সেই দলে অবশ্য নেই ইমরুল। টি-টোয়েন্টি বিশ্বকাপের বাকি সব খেলোয়াড়ই এই দলে রয়েছেন।

বাংলাদেশ দল : ইমরুল কায়েস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, নাসির হোসেন, সাব্বির রহমান, নুরুল হাসান, মুস্তাফিজুর রহমান, আল আমিন হোসেন, তাসকিন আহমেদ, আরাফাত সানি ও আবু হায়দার রনি।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত