টক অব দ্য চট্টগ্রাম
Ad2

চট্টগ্রামে মস্তক ও হাত পা বিহীন লাশটি লাইটার জাহাজ মাস্টার মহসিনের

চট্টগ্রাম, ১৩ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) :  চট্টগ্রামে মস্তক এবং হাত পা বিহীন একটি অজ্ঞাত পরিচয়ের লাশের তদন্ত করতে গিয়ে বেরিয়ে এসেছে চাঞ্চল্যকর অপহরণে পর হত্যার ঘটনা। গ্রেফতার করা হয়েছে হত্যাকারী চক্রের মূল সদস্য মোহাম্মদ আরিফকে।

পুলিশ জানায়, নগরীর হালিশহর থানা এলাকা থেকে মহসিন নামে এক লাইটার জাহাজ মাস্টারকে অপরহণ করেছিল দুর্বৃত্তরা। পরে মোটা অংকের মুক্তিপণ দাবি করে না পেয়ে মহসিনকে হত্যা করে।

কিন্তু মহসিনকে হত্যার বিষয়টি পুলিশ কিংবা তার স্বজনরা জানতো না। স্বজনদের ধারণা মহসিন বেঁেচ আছেন এবং যেকোন সময় তাকে ছেড়ে দেবে সন্ত্রাসীরা।

এদিকে গত ১৮ জানুয়ারি পুলিশ বন্দর থানার সল্টগোলা এলাকার একটি স্কুলের পাশ থেকে বস্তাবন্দি হাত-পা এবং মাথা বিহীন অজ্ঞাতনামা ব্যাক্তির লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনার তদন্ত করতে গিয়ে পুলিশ আরিফ নামে একজনকে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদে সে জানায় এ লাশটি অপহ্নত লাইটার জাহাজের মাস্টার মহসিনের লাশ। তারা মহসিনকে অপহরণের পর হত্যা করেছে।

সিএমপি পতেঙ্গা থানার ওসি তদন্ত জাবেদ মাহমুদ জানান, অজ্ঞাত লাশের তদন্তের সূত্র ধরে আরিফকে গতকাল শুক্রবার গ্রেফতারের পর সে চাঞ্চল্যকর হত্যার স্বীকারোক্তি দিয়েছেন। তার স্বীকারোক্তিতে বেরিয়ে এসেছে মহসিন হত্যাকা-ের ঘটনা।

জানা গেছে, চাঞ্চল্যকর এ ঘটনার বিস্তারিত বিবরণ জানাতে শনিবার দুপুরে নগর গোয়েন্দা কার্যালয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে পুলিশ। সেখানে হাজির করা হবে গ্রেফতারকৃত আরিফকে।

মতামত