টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সিটিভি’র অনিয়ম দুর্নীতির ব্যবস্থা নেওয়ার আশ্বাস তথ্যমন্ত্রীর

Ctgচট্টগ্রাম, ১২ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বাংলাদেশ টেলিভিশন চট্টগ্রাম কেন্দ্র (সিটিভি) পরিদর্শন করেছেন।

শুক্রবার সকালে তিনি পাহাড়তলীস্থ সিটিভি কেন্দ্রে আসলে এখানকার শিল্পী-কলাকুশলী ও সংস্কৃতিকর্মীরা তার সামনে সিটিভি’র নানা অনিয়ম দুর্নীতি ও স্বজনপ্রীতির চিত্র তুলে ধরেন।

তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু শিল্পী-কলাকুশলী অভিযোগ শুনে তা দ্রুত সমাধান এবং ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন।

তিনি সাংবাদিকদের বলেন, ‘প্রতিটি প্রতিষ্ঠানের বিরুদ্ধে সংশ্লিষ্টদের অভাব অভিযোগ থাকে। এর পরও আমরা তদন্ত করে এসব অভিযেগের ব্যাপারে ব্যবস্থা নেবো।’

তিনি বলেন, এ আঞ্চলিক জীবপ্রকৃতি, সংস্কৃতি, অর্থনীতি, ভাষাগত বৈচিত্র্য তুলে ধরছে বিটিভির চট্টগ্রাম কেন্দ্র। এ টিভি কেন্দ্রটি চট্টগ্রামের মানুষের কাছে আরও গ্রহণযোগ্য চ্যানেল হিসেবে প্রতিষ্ঠিত করতে সরকার অনেকগুলো পদক্ষেপ নিয়েছে। সাম্প্রতিককালে কেন্দ্রটি ছয় ঘণ্টা সম্প্রচারের উদ্যোগ নিয়েছে। এটিকে আধুনিক স্বতন্ত্র টিভি স্টেশন করা হবে।’

শিল্পী-কলাকুশলী ও সংস্কৃতিকর্মীরা মতবিনিময় শেষে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বিটিভির চট্টগ্রাম কেন্দ্রে নিউজ স্টুডিও, এডিটিং রুম, টকশোর জন্য নির্মিত ক্রমা স্টুডিও, জেনারেল ম্যানেজারের কার্যালয় পরিদর্শন করেন। দুপুরে টিভি কেন্দ্রে একটি জামরুল গাছের চারা রোপণ করেন।

এর আগে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন— কবি সাংবাদিক আবুল মোমেন, সাংস্কৃতিক ব্যাক্তি দেওয়ান মাকসুদ, সিটিভি’র জিএম জাঁ-নেসার ওসমান, চলচিত্র অভিনেতা পঙ্কজ বৈদ্য সুজন, গীতিকার ও সুরকার ফরিদ বঙ্গবাসী, শিল্পী ফাহমিদা রহমান, শিল্পী অনামিকা তালুকদার, শিল্পী আলমগীর আলাউদ্দিন প্রমুখ।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত