টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সিএমপির ৮ এসি রদবদল

চট্টগ্রাম, ১০ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) ::  চট্টগ্রাম মহানগর পুলিশের (সিএমপি) আট সহকারী কমিশনার (এসি) পদে রদবদল করা হয়েছে।

বুধবার সন্ধ্যা ৭টার দিকে পুলিশ কমিশনার আব্দুল জলিল মণ্ডল এ আদেশ দেন।

সিএমপি কমিশনারের স্টাফ অফিসার সহকারি কমিশনার আসিফ মহিউদ্দিন বিষয়টি জানিয়েছেন।

নগর পুলিশের সহকারি কমিশনার (ইমিগ্রেশন) শাহ মো.আব্দুর রউফকে বদলি করে সহকারি কমিশনার (সরবরাহ) পদে বসানো হয়েছে।  সহকারি কমিশনার (রিজার্ভ অফিস) পলাশ কান্তি নাথকে ইমিগ্রেশন বিভাগে পাঠানো হয়েছে। আর বর্তমান সহকারি কমিশনার (সরবরাহ) তানজিলা সিদ্দিককে ট্রাফিক বিভাগের পশ্চিম জোনের শূন্য পদটিতে বসানো হয়েছে। সিএমপি কমিশনারের স্টাফ অফিসার সহকারি কমিশনার আসিফ মহিউদ্দিন প্রথমবারের মতো অপরাধ বিভাগে দায়িত্ব পেয়েছেন।  তাকে পাঁচলাইশ জোনের সহকারি কমিশনার করা হয়েছে। পাঁচলাইশ জোনের সহকারি কমিশনারের দায়িত্বে থাকা দীপক জ্যোতি খীসাকে সহকারি কমিশনার (যানবাহন) পদে বদলি করা হয়েছে।  বর্তমান সহকারি কমিশনার (যানবাহন) হাসান ইকাবল চৌধুরীকে সিএমপি কমিশনারের স্টাফ অফিসার করা হয়েছে। নগর পুলিশের সহকারি কমিশনার কামরুল হাসান (পাবলিক ‍অর্ডার ম্যানেজমেন্ট) কামরুল হাসানকে গোয়েন্দা শাখার বন্দর জোনের সহকারি কমিশনার করা হয়েছে।  পদটি খালি ছিল।

এছাড়া সিএমপিতে সংযুক্ত থাকা সহকারি কমিশনার রতন কুমার দাশগুপ্তকে রিজার্ভ অফিসে একই পদে দায়িত্ব পালনের নির্দেশ দেয়া হয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত