টক অব দ্য চট্টগ্রাম
Ad2

কক্সবাজারবাসির সুখে দুঃখে থাকতে চান সিটি মেয়র নাছির উদ্দিন

AZM-Nasirচট্টগ্রাম, ০৯ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) ::  কক্সবাজারের মানুষের সুখে দুঃখে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন মেয়র ও আওয়ামী লীগের চট্টগ্রাম মহানগরী সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন।

তিনি মঙ্গলবার কক্সবাজার শহরে এডভোকেট শাহাবুদ্দিন আহমদের দ্বিতীয় মৃত্যু বার্ষিকীতে আয়োজিত স্মরণ সভায় এমন অভিমত ব্যক্ত করেছেন।
শহরের পাবলিক লাইব্রেরীর শহীদ দৌলত ময়দানে এই স্মরণ সভার আয়োজন করা হয়েছিল।

প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র নাছির উদ্দিন বলেন, ‘বঙ্গবন্ধুর একজন আদর্শিক কর্মী হিসেবে আমি ভোগের রাজনীতি বিশ্বাস করি না। আমি ত্যাগের রাজনীতি বিশ্বাস করি।’

তিনি বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে তরুণ প্রজন্মকে আদর্শিক কর্মী হিসেবে গড়ে উঠার আহবান জানান।

আ জ ম নাছির উদ্দিন তাঁর বক্তব্যে এডভোকেট শাহাব উদ্দিন আহমদ সম্পর্কে বলেন, ‘তিনি একজন আদর্শবান রাজনীতিবিদ ছিলেন।’

‘একজন আদর্শিক নেতার মৃত্যু নেই’ মন্তব্য করে তিনি বলেন, ‘মানুষ মানুষের জন্য, সাধারণ মানুষের কল্যাণে কাজ করতে পারলে মৃত্যুর পরও তারা অমরত্ব লাভ করতে পারে।’

তিনি মনে করেন, ‘এড. শাহাবুদ্দিন আহমদ একজন মৃত্যুঞ্জয়ী রাজনীতিবিদ। তিনি মরেও অমরত্ব লাভ করছেন।’

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আবু তালেবের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাহমুদুল করিম মাদুর সঞ্চালনায় এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

স্মরণ সভায় বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য আমিনুল ইসলাম আমিন। তিনি বলেন, ‘জামায়াতে ইসলামি ধর্মের আলখেল্লা পড়ে ভন্ডামির রাজনীতি করছে। সাধারণ মানুষ জামায়াতে ইসলামীর এই অপরাজনীতি প্রত্যাখ্যান করেছেন।’

তিনি মনে করেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশ এখন নিজের পায়ে দাঁড়াচ্ছে। শেখ হাসিনার আন্তরিকতায় কক্সবাজারকে আর্ন্তজাতিক মানের পর্যটন নগরী হিসেবে গড়ে তোলার জন্য বিশাল উন্নয়ন কর্মযজ্ঞ এগিয়ে চলেছে।

অনুষ্ঠান আরও বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এড. এ.কে আহমদ হোসেন, জেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি এড. সিরাজুল মোস্তফা, নবনির্বাচিত সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, কক্সবাজার সদর-রামু আসনের সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, মহেশখালী-কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক।

স্মরণ সভায় আওয়ামী লীগ, যুবলীগ, জেলা ছাত্রলীগ, শ্রমিক লীগসহ অংগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা মিছিল সহকারে স্মরণ সভায় যোগদান করেন।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত