টক অব দ্য চট্টগ্রাম
Ad2

রাউজানে নদীতে ঝাপ দিয়ে যুবতির আত্মহত্যার চেষ্টা

এস.এম. ইউসুফ উদ্দিন
রাউজান প্রতিনিধি 

চট্টগ্রাম, ০৯ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) :: চট্টগ্রামের রাউজানে ব্রিজ থেকে হালদা নদীতে লাফিয়ে পড়ে রাঙ্গুনীয়ার এক যুবতী আত্মহত্যার চেষ্টা করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, ৯ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরের দিকে হঠাৎ করে ছেলোয়ার কামিজ পরিহিত এক যুবতি হালদা নদীর উপর দিয়ে বয়ে যাওলা মদুনাঘাট ব্রিজের উপর থেকে নদীতে লাফ দেয়। এসময় এক পথিক ঘটনাটি দেখে একই সাথে নদীতে ঝাপিঁয়ে পড়ে ওই যুবতিকে উদ্ধারের চেষ্টা করে। এসময় আরো কয়েকজন উদ্ধার তৎপরতায় যোগ দিয়ে মেয়েটি নদী থেকে উঠিয়ে আনে। পরে নদীর তীরবর্তী একটি বাড়িতে নিয়ে তার পড়নের কাপড় পাল্টিয়ে দেয়।

প্রত্যক্ষদর্শীরা আরো জানান, লাফিয়ে পড়ার আগে মেয়েটির মাথায় ও মুখে রক্ত দেখা গেছে। উদ্ধারের পর জীবন বিষর্জন চেষ্টাকারী যুবতিকে রাউজান নোয়াপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এর হাতে সোপর্দ করা হয়েছে।

বিষয়টি জানতে পুলিশ ক্যাম্পের ইনচার্জ টুটুন মজুমদারের সাথে ফোনে যোগাযোগ তিনি জানান আত্মহত্যার চেষ্টা করা যুবতির নাম রাজু আকতার। সে রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া গ্রামের জনৈক এজাহার মিয়ার কন্যা। মেয়েটির পরিবারের লোকজন এসে মেয়েটি নিয়ে গেছে। কি কারণে আত্মহত্যা করতে চেয়েছিল তার তারা পুলিশকে বলেননি। কোনো অভিযোগও কারো বিরুদ্ধে করেননি।

অপর একটি সূত্র থেকে জানা যায়, মেয়েটি হাটহাজারীর কুয়াইশ এলাকায় জনৈক আওয়ামীলীগ নেতার ঘনিষ্টজনের বাড়িতে গৃহপরিচায়িকা হিসাবে কাজ করতো। সেখান থেকে নির্যাতনের শিকার হয়ে পালিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে।

সিটিজি টাইমসে প্রকাশিত সংবাদ সম্পর্কে আপনার মন্তব্য

মতামত