টক অব দ্য চট্টগ্রাম
Ad2

এশিয়া কাপে তামিমের পরিবর্তে ইমরুল

চট্টগ্রাম, ০৯ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) ::২৪ ফেব্রুয়ারি থেকে শুরু হতে যাওয়া এশিয়া কাপের দল ঘোষণা হবে কাল। বিশ্বস্ত সূত্রে জানা গেছে, দলে থাকছেন না ড্যাসিং ওপেনার তামিম ইকবাল খান। তার পরিবর্তে দলে নেওয়া হচ্ছে ইমরুল কায়েসকে।সৌম্য সরকারের সঙ্গে ইমরুল কায়েসকেই ওপেন করতে দেখা যাবে এশিয়া কাপে।

সামনে টি-২০ বিশ্বকাপ বিধায় এবার এশিয়া কাপ হেবে টি-২০ ফরমেটে। ২৪ ফেব্রুয়ারি ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে টুর্নামেন্ট শুরু করবে বাংলাদেশ। ভারতের বিপক্ষে বরাবরই ভালো খেলে থাকেন তামিম। তাই এই ম্যাচটা খেলেই সন্তান সম্ভাবনা স্ত্রীর পাশে থাকতে ব্যাঙ্ককে যেতে চেয়েছিলেন তিনি। কিন্তু টুর্নামেন্টে শুধু এক ম্যাচ খেলাকে কিছুটা ‘ঝামালা’ মনে করছেন কোচ হাথুরাসিংহে। তাই পুরো এশিয়া কাপেই যাতে তামিমকে ছুটি দেওয়া হয় সেজন্য বোর্ড ও নির্বাচকদের বলে দেন এ শ্রীলঙ্কান কোচ।

বর্তমানে পাকিস্তান সুপার লিগে ব্যস্ত আছেন তামিম ইকবাল। খেলছেন করাচী কিংসের হয়ে। পিএসএল শেষ করে দেশে ফিরে তারপরও যাবেন ব্যাঙ্ককে। সেখানে সন্তান সম্ভাবা স্ত্রীকে সঙ্গ দিবেন। এ মাসের শেষ দিকে বাবা হওয়ার কথা রয়েছে তামিমের।

ইনজুরির কারণে গত এশিয়া কাপও খেলা হয়নি তামিমের। এবার খেলা হচ্ছে না পারিবারিক কারণে। যদিও খুব করে এবারের এশিয়া কাপ খেলতে চেয়েছিলেন এ মারকুটে ওপেনার।

মতামত