টক অব দ্য চট্টগ্রাম
Ad2

১৩ ফেব্রুয়ারি লতিফের বিচার দাবিতে লালদিঘিতে সমাবেশ

চট্টগ্রাম, ০৯ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) ::  বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ছবি বিকৃতির অপরাধে সংসদ সদস্য এম এ লতিফের বিচার দাবিতে ১৩ ফেব্রুয়ারি নগরীর লালদিঘি ময়দানে সমাবেশ ডেকেছে নাগরিক মঞ্চ নামে একটি সংগঠন।

মঙ্গলবার (০৯ ফেব্রুয়ারি) নাগরিক মঞ্চের প্রতিনিধি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়েছে।

নাগরিক মঞ্চের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, বঙ্গবন্ধুর ছবি বিকৃতকারীকে আইনের আওতায় এনে বিচারের দাবিতে ১৩ ফেব্রুয়ারি বিকেল ৩টায় লালদিঘি ময়দানে সমাবেশ আহ্বান করা হয়েছে।

প্রতিনিধি সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ডেপুটি অ্যাটর্নি জেনারেল অ্যাডভোকেট কামাল উদ্দিন, নগর আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট সুনীল সরকার, খোরশেদ আলম সুজন, এম জহিরুল আলম দোভাষ ও আলতাফ হোসেন চৌধুরী বাচ্চু, যুগ্ম সম্পাদক বদিউল আলম ও এম এ রশিদ, সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, প্রচার সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক চন্দন ধর, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরী এবং সদস্য হাজী জহুর আহমদ, আবু তাহের, প্রকৌশলী মানস রক্ষিত, আবদুল আহাদ, শহিদুল আলম, এম এ জাফর, হাজী মোহাম্মদ এয়াকুব, শেখ শহিদুল আনোয়ার, সৈয়দ আমিনুল হক, নজরুল ইসলাম বাহাদুর, গাজী শফিউল আজিম, সাইফুদ্দীন খালেদ বাহার, আবদুল লতিফ টিপু, হাজী নুরুল আমিন শান্তি, হাজী নুরুল আবছার মিয়া, মোহাম্মদ জাভেদ, আহমদ ইলিয়াছ।

সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি এবিএম মহিউদ্দিন চৌধুরীর অনুসারী নেতাকর্মীরা মিলে নাগরিক মঞ্চ গঠন করেছেন। মহিউদ্দিনপন্থী প্রবীণ রাজনীতিক ও নগর আওয়‍ামী লীগের উপদেষ্টা এ কে এম বেলায়েত হোসেন সংগঠনটির আহ্বায়ক হিসেবে আছেন। নাগরিক মঞ্চের প্রতিনিধি সভায় প্রধান অতিথি ছিলেন এবিএম মহিউদ্দিন চৌধুরী।

 

মতামত