টক অব দ্য চট্টগ্রাম
Ad2

সাত বছরে যে উন্নয়ন হয়েছে; অতীতের সাতশ বছরেও তা হয়নি: এম.এ সালাম

মীর মাহফুজ আনাম
ফটিকছড়ি প্রতিনিধি 

fatickchari(mচট্টগ্রাম, ০৭ ফেব্রুয়ারি (সিটিজি টাইমস) ::  চট্টগ্রাম জেলা পরিষদের প্রশাসক এম.এ সালাম বলেছেন, ‘বিগত সাত বছরে দেশে যে উন্নয়ন হয়েছে; অতীতের সাতশ বছরেও তা হয়নি। এমন একটি সময় ছিল এদেশের মানুষ শুধু চাষাবাদ আর মাছ ধরার মধ্য দিয়ে জীবিকা নির্বাহ করতেন; সে সময় এখন পাল্টে গেছে। দেশ এগিয়ে যাচ্ছে, দেশে হাজার হাজার শিল্প গ্রুপ হচ্ছে। এটি সম্ভব হয়েছে একমাত্র বঙ্গবন্ধু এ দেশকে স্বাধীন করেছে বলে।’

এম এ সালাম রোববার (আজ) সকালে ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভাধীন নাজিরহাট বাজারে জেলা পরিষদ সুপার মার্কেটের ভিত্তি প্রস্থর স্থাপনকালে এসব কথা বলেন।

এম. এ সালাম আরো বলেন, ‘৩ কোটি ৪ লক্ষ ৯৫ হাজার কোটি টাকা ব্যয়ে নির্মিতব্য জেলা পরিষদ মার্কেটটি নাজিরহাট পৌরসভা তথা বাজারের ব্যবসা বানিজ্যের জন্য সহায়ক হিসেবে কাজ করবে।’

এসময় অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা পরিষদের প্রধান নির্বাহী দীপক রঞ্জন অধিকারী, ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজরুল ইসলাম, জেলা পরিষদের সচিব সাব্বির ইকবাল, ফটিকছড়ি মহিলা ভাইস চেয়ারম্যান জেনন্নাহার মুক্তা, রাজনীতিবিদ নাজিম উদ্দিন মুহুরী, জেলা পরিষদের উপ-সহকারী প্রকৌশলী আনিসুর রহমান ও রতিন্দ্র নাথ সেন, রাজনীতিবিদ এনামুল হক বাবুল, মুক্তিযোদ্ধা ইসমাইল হোসেন, মো. ইউছুফ প্রমুখ।

উলে­খ্য, নাজিরহাট পুরাতন ব্রীজ সংলগ্ন আরফাত হোটেলস্থলে বেদখলে থাকা জেলা পরিষদের জায়গা স¤প্রতি উচ্ছেদ করার পর সেখানে জেলা পরিষদের নিজস্ব অর্থায়নে সুপার মার্কেটটি নির্মাণ করা হচ্ছে।

মতামত